বিশ্ব শিক্ষক দিবসে পুলিশ সুপারের উপহার পেলেন শিক্ষাবিদ  তাজুল ইসলাম

October 7, 2023,

হারিস মোহাম্মদ॥ বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে জুড়ী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক তাজুল ইসলাম তারা মিয়া কে পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএম (বার) শুভেচ্ছা উপহার পাঠিয়েছেন।

শুক্রবার ৬ অক্টোবর দুপুরে পুলিশ সুপারের পক্ষ থেকে জুড়ী থানার (ওসি) মোহাম্মদ মোশাররফ হোসেন গুণী এ সাবেক প্রধান শিক্ষকের হাতে শুভেচ্ছা উপহার তুলে দেন।

অবসরপ্রাপ্ত শিক্ষক তাজুল ইসলাম জুড়ী উপজেলার জাঙ্গীরাই গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী মরহুম হাজী সিকান্দর আলীর ছেলে। বর্তমানে তিনি জুড়ী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতিসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে নিয়োজিত রয়েছেন।

এ সময় আবেগাপ্লুত হয়ে শিক্ষক তাজুল ইসলাম তারা মিয়া পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা জানান। উল্লেখ্য, তাজুল ইসলাম তারা মিয়া ১৯৬৫ সাল থেকে ১৯৭২ সাল পর্যন্ত জুড়ী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে দায়িত্বরত ছিলেন। এছাড়া তিনি উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতির দায়িত্ব পালন করছেন।

এ বিষয়ে পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএম-বার বলেন, ‘শিক্ষকগণ মানুষ গড়ার কারিগর। আমি বা আমরা জীবনে যতখানিই শিখতে পেরেছি সেখানে শিক্ষকদের অবদান কেউ অস্বীকার করতে পারবে না। বিশ্ব শিক্ষক দিবসে আমরা জেলা পুলিশের পক্ষ থেকে তাদেরকে সম্মান জানানোর চেষ্টা করেছি।’

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com