বিয়েতে সাড়া না দেয়ায় তরুণীর মুখে এসিড নিক্ষেপ

May 16, 2023,

রাজনগর প্রতিনিধি॥ বিয়ের প্রস্তাবে সাড়া না দেয়ায় ক্ষিপ্ত হয়ে রাজনগরে এক তরুণীর মুখে এসিড নিক্ষেপের ঘটনায় লাল চান বাউরী (২৯) নামে যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার ১৫ মে বিকেলে রাজনগর উপজেলার চান্দভাগ চা বাগানে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। সে রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের চান্দভাগ চা বাগানের অনিল বাউরীর ছেলে।

এ ঘটনায় ভিকটিমের ভাই রতন কুমার বাউরী বাদী হয়ে লালচান বাউরীকে অভিযুক্ত করে রাজনগর থানায় একটি মামলা দায়ের করেছেন।

এজাহার সূত্রে জানা যায়, চান্দভাগ চা বাগানের লাল চান বাউরী একই চা বাগানের মৃত রবিলাল বাউড়ির মেয়ে ভাগ্যরাণী বাউড়িকে (১৮) পছন্দ করতো এবং রাস্তাঘাটে উত্যক্ত করত। কিছুদিন আগে লাল চান বাউরী ভিকটিমের পরিবারেকে বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু এই বিয়ের প্রস্তাবে সাড়া না দেয়ায় লাল চান বাউরী মেয়েটির উপর ক্ষিপ্ত ছিল।

এ ঘটনার জেরে রোববার ১৪ মে রাত সাড়ে ৯টায় ভিকটিম ভাগ্যরাণী বাউরী রান্না করার সময় অভিযুক্ত লালচান বাউরী সিরিঞ্জের ভেতর এসিড ভরে ঘরের টিনের বেড়ার ছিদ্র দিয়ে ভাগ্যরানীর উপর নিক্ষেপ করে। এতে ভাগ্যরাণীর ডান চোখ ও গালের অংশ পুড়ে যায়।

রাজনগর থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় জানান, বর্তমানে ভিকটিম ভাগ্যরানী বাউরী সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। গ্রেফতারকৃত আসামি লাল চান বাউরী প্রাথমিকভাবে এসিড নিক্ষেপের দায় স্বীকার করেছে।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

মৌলভীবাজারে প্রেস কাউন্সিল সেমিনার ও মতবিনিময় অনুষ্ঠিত

মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান

বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ভাড়াউড়া চা বাগানে মে দিবস পালিত

মৌলভীবাজারে নবাগত জেলা প্রশাসক মতবিনিময় করলেন সাংবাদিকদের সাথে

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com