বেলাগাঁও উচ্চ বিদ্যালয়ে ইয়াছিন আলী ফাউন্ডেশনের শিক্ষা সামগ্রী বিতরণ

January 17, 2023,

হারিস মোহাম্মদ॥ জুড়ী উপজেলার জায়ফরনগর ইউনিয়নের ঐতিহ্যবাহী সদ্য প্রতিষ্ঠিত বেলাগাঁও উচ্চ বিদ্যালয়ে ইয়াছিন আলী ফাউন্ডেশনের পক্ষ থেকে ছাত্র-ছাত্রীদের মধ্যে শিক্ষা সামগ্রী বিতরন করা হয়েছে।

মঙ্গলবার ১৭ জানুয়ারি সকাল ১১ টায় বিদ্যালয় প্রাঙ্গনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সাইফুল আলমের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক এরশাদ আলীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কামিনীগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ও ইয়াছিন আলী ফাউন্ডেশনের অন্যতম সদস্য মোঃ নুরুল আম্বিয়া।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জুড়ী সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আব্দুল জলিল, জুড়ী প্রেসক্লাব সহ-সভাপতি হারিস মোহাম্মদ, অবসরপ্রাপ্ত সেনা সদস্য ইমরান শরীফ তুলা, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মোঃ সামছুল হক, সফিক আহমদ প্রমুখ।

পরে ছাত্র-ছাত্রীদের মধ্যে ইয়াছিন আলী ফাউন্ডেশনের পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করা হয়। ওই দিন ইয়াছিন আলী ফাউন্ডেশনের উদ্যোগে জুড়ী সরকারী মডেল উচ্চ বিদ্যালয় ও মক্তদীর বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে স্কুল ব্যাগ বিতরণ করা হয়।

এছাড়াও জুড়ী উপজেলার কয়েকটি গ্রামে শীতার্ত মানুষের মাঝে ৬শ কম্বল বিতরণ করা হয়। ফাউন্ডেশনের অন্যতম কর্ণধার আমেরিকা প্রবাসী জাহাঙ্গীর আলম সাইফুল বলেন, আমার মরহুম পিতার নামে প্রতিষ্ঠিত ইয়াছিন আলী ফাউন্ডেশন এলাকার বিভিন্ন সেবামূলক কাজে নিয়োজিত আছে। সকলের সহযোগিতায় আমরা কম ভাগ্যবান মানুষের কল্যাণে কাজ করে যাবো।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com