বেলাগাঁও কন্টিনালা যুব ও সমাজকল্যাণ পরিষদের কার্যালয় উদ্বোধন, মাদক সেবিদের ছাড় নেই-ওসি মোশাররফ

March 18, 2023,

হারিস মোহাম্মদ॥ জুড়ী উপজেলার জায়ফরনগর ইউনিয়নের “বেলাগাঁও কন্টিনালা যুব ও সমাজকল্যাণ পরিষদের” কার্যালয়ের শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার ১৭ মার্চ বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কার্যালয়ের শুভ উদ্বোধন করেন থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন। অনুষ্ঠানে বেলাগাঁও কন্টিনালা যুব ও সমাজকল্যাণ পরিষদের সহ-সাধারণ সম্পাদক শামীম আহমদের সঞ্চালনায় ও সভাপতি জাহিদ হাসান জমিরের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মনসুর আলী, বেলাগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো মুজিবুর রহমান, জুড়ী প্রেস ক্লাবের সহ-সভাপতি সিনিয়র সাংবাদিক হারিস মোহাম্মদ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুমন, জুড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও মাইটিভি প্রতিনিধি মনিরুল ইসলাম, হাকালুকি নিউজ সম্পদক এম এম সামছুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক মামুনুর রশিদ|

মৌলভীবাজার জজ আদালতের এ্যাডভোকেট মিজানুর রহমান, বেলাগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এরশাদ আলী, স্থানীয় ইউপি সদস্য আবুল কাশেম, বেলাগাঁও কন্টিনালা যুব ও সমাজকল্যাণ পরিষদের উপদেষ্টা মুরুব্বী ফরিদ আলী, আফতাব আলী, সিরাজুল ইসলাম, বেলাগাঁও কন্টিনালা যুব ও সমাজকল্যাণ পরিষদের সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম প্রমুখ।

এ সময় সংগঠনের বিভিন œপর্যায়ে নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠান শেষে সানি ইমাম আব্দুর রহিমের বসতঘর নির্মানের জন্য  নগদ ৪০ হাজার টাকা প্রদান করা হয়। মাদক নির্মূলে বিশেষ অবদানের জন্য জুড়ী থানার অফিসারইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এছাড়াও সমাজে বিভিন্ন কাজে অবদানের জন্য সিনিয়র সাংবাদিক হারিস মোহাম্মদ, দৈনিক ভোরের কাগজের সাংবাদিক সাইফুল ইসলাম সুমন ও মাইটিভির সাংবাদিক মনিরুল ইসলামকে আজীবন সম্মাননা টেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে সদ্য মেডিকেল ভর্তি পরীক্ষায় সুযোগ পাওয়া চার কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে জুড়ী থানার অফিসার ইনচার্জ বলেন, মানক যুবস মাজকে ধ্বংস করে দেয়। মাদকের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স ঘোষনা করেছেন। পুলিশের পক্ষে একা মাদক নির্মূল সম্ভব নয়। তাই মাদক সেবিদের আইনের আওতায় আনতে তিনি সকলের সহযোগিতা চেয়েছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com