ব্যালট পেপার কেন্দ্রে যাবে ভোটের দিন সকালে

November 27, 2021,

কুলাউড়া প্রতিনিধি॥ আগামী ২৮ নভেম্বর ৩য় ধাপের ইউপি নির্বাচনে কুলাউড়ার ১৩ ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে ভোটগ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।
অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষে ভোটের দিন ২৮ নভেম্বর রোববার সকালে কেন্দ্রে কেন্দ্রে ব্যালট পেপার পৌঁছানো হবে বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো: আহসান ইকবাল।
তিনি জানান, নির্বাচন উপলক্ষে ২৭ নভেম্বর শনিবার সকাল থেকে স্বচ্ছ ভোটের বাক্স, সিলমোহর, অমোচনিয় কালিসহ অন্যান্য আনুসাঙ্গিক সামগ্রী প্রতিটি কেন্দ্রে পাঠানো হবে। নির্বাচন কমিশনের নির্দেশে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষে ভোটের দিন ২৮ নভেম্বর সকাল ছয়টায় কড়া নিরাপত্তায় দায়িত্বরত রিটার্নিং কর্মকর্তারা কেন্দ্রে কেন্দ্রে ব্যালট পেপার নিয়ে যাবেন।
তিনি আরও জানান, রাতের অন্ধকারে কেন্দ্র দখল করে ব্যালট পেপারে সিল মারা ঠেকাতে এই ব্যবস্থা নিয়েছে নির্বাচন কমিশন। আশা করছি সুন্দর পরিবেশে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন।
উল্লেখ্য, উপজেলার ১৩টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫৬ জন, নারী ইউপি সদস্য পদে ১৬১ এবং সাধারণ ইউপি সদস্য পদে ৪৮৩ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন বলে নির্বাচন অফিস সূত্রে জানা যায়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com