বড়লেখার ফকিরবাজার মাদ্রাসায় তিন বছর পর সুপার নিয়োগ

November 23, 2016,

আব্দুর রব॥ বড়লেখার ফকিরবাজার দাখিল মাদ্রাসার সুপার ও নিুমান সহকারী কাম কম্পিউটার অপারেটরের শুন্যপদে অবশেষে  ১৮ নভেম্বর নিয়োগ দেয়া হয়েছে। প্রায় সাড়ে তিন বছর সুপার পদটি শূন্য থাকায় মাদ্রাসার পাঠদানসহ প্রশাসনিক কাজে মারাত্মক ব্যাঘাত ঘটে। এ দিন সুপার পদে ৮ জন ও নিুমান সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে ১১ জন প্রার্থী নিয়োগ পরীক্ষায় অংশগ্রহন করেন। নিয়োগ বোর্ড সুপার পদে মো. আব্দুল মোহিম ও নিুমান সহকারী পদে জাহেদ হোসেনকে নির্বাচিত করেছে।
জানা গেছে, ২০১৩ সালের ১ সেপ্টেম্বর সুপার মাওলানা আব্দুস সবুর অবসরে যাওয়ায় ফকিরবাজার দাখিল মাদ্রাসার সুপারের পদ শূন্য হয়। এরপর দুইবার পত্রিকায় বিজ্ঞপ্তি দিলেও কর্তৃপক্ষ নিয়োগ পরীক্ষার আয়োজন করেনি। অবশেষে  ১৮ নভেম্বর নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়। নিয়োগ বোর্ডের সদস্য ছিলেন ম্যানেজিং কমিটির সভাপতি শামীম আহমদ, মৌলভীবাজার সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুর রহমান (ডিজি প্রতিনিধি), উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সমীর কান্তি দেব, ভারপ্রাপ্ত সুপার মাওলানা ইব্রাহীম আলী ও অভিভাবক সদস্য ওয়াতির আলী।
নিয়োগ বোর্ডের অন্যতম সদস্য (মন্ত্রণালয় প্রতিনিধি) উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সমীর কান্তি দেব জানান, মেধার ভিত্তিতে মাদ্রাসা সুপার পদে মো. আব্দুল মোহিম ও নিুমান সহকারী পদে জাহেদ হোসেনকে নির্বাচিত করে তাদেরকে নিয়োগ দেয়ার জন্য মাদ্রাসা কমিটিকে সুপারিশ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com