বড়লেখায় গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

June 14, 2023,

আব্দুর রব॥ বড়লেখায় নাজমিন বেগম নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার ১৩ জুন বিকেলে উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউপির তারাদরম গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়।

সুরতহাল শেষে মঙ্গলবার সন্ধ্যায় ময়না তদন্তের জন্য লাশ মৌলভীবাজারে সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ। নিহত নাজমিন তারাদরম গ্রামের দিনমজুর ইসলাম উদ্দিনের স্ত্রী।

পারিবারিক কলহের জের ধরে নাজমিন আত্মহত্যা করতে পারেন বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। ময়না তদন্ত শেষে রাতেই স্বজনদের কাছে লাশ হস্তান্তর করেছে পুলিশ।

স্বজনরা জানান, নাজমিন বেগম পরিবারের সদস্যদের অগোচরে সোমবার রাত ১২টার দিকে শয়নকক্ষের ভিমের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস দেন।

পরদিন পরিবারের লোকজন নাজমিনকে ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশেকে জানান। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরীর পর ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

বড়লেখা থানার এস.আই জাহেদ আহমদ জানান, নিহতের লাশ উদ্ধার করে বিকেলে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে নাজমিন আত্মহত্যা করতে পারেন। তবে পোষ্টমোর্টেম রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com