বড়লেখায় চোরাই মোটরসাইকেল উদ্ধার : ৩ আন্তঃজেলা চোর গ্রেফতার

November 28, 2016,

আব্দুর রব॥ বড়লেখায় চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধারসহ আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের ৩ সক্রিয় সদস্যকে পুলিশ ২৫ নভেম্বর শুক্রবার রাতে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে উপজেলার চান্দগ্রামের মৃত ফরমান আলীর ছেলে সেলিম আহমদ (৩২), খলাগাঁও গ্রামের আব্দুল কালামের ছেলে সাব্বির আহমদ (২৬) ও ওয়াহিদপুর গ্রামের মঈনুল ইসলামের ছেলে আব্দুল্লাহ আল ফাহাদ ওরফে মঞ্জু ফাহাদ (২০)। শনিবার বিকেলে আদালতের মাধ্যমে গ্রেপ্তারকৃতদের জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।
থানা পুলিশ সূত্রে জানা গেছে, ১৮ নভেম্বর জুড়ী উপজেলার বিরইনতলা গ্রামের দছির উদ্দিন পালসার মোটরসাইকেলে (সিলেট-ল-১১-৫৯৪৬) বড়লেখায় এক আত্মীয়ের বিবাহ অনুষ্ঠানে রওয়ানা দেন। উপজেলার বড়থল এলাকায় পৌঁছে মোটরসাইকেলটি স্থানীয় মসজিদের সামনে রেখে তিনি জুমা’র নামাজে যান। নামাজ শেষে মসজিদ থেকে বের হয়ে দেখেন মোটরসাইকেলটি নেই। খোঁজাখুঁজির একপর্যায়ে জুড়ীর বটুলী গ্রামের জনৈক মুন্না মিয়া চুরি হওয়া মোটরসাইকেলের উপর বসা অবস্থায় সেলিম আহমদ ও তার সহযোগিদের ছবি দেখালে দছির উদ্দিন মোটরসাইকেলসহ তাদের সনাক্ত করেন। এ ঘটনায় ২৪ নভেম্বর দছির উদ্দিন সেলিম আহমদকে প্রধান আসামী ও আরো দুইজনের নাম উল্লেখ করে বড়লেখা থানায় মামলা করেন। মামলার পরিপ্রেক্ষিতে ২৫ নভেম্বর রাতে বড়লেখা থানার এসআই মেহেদী হাসান ও অমিতাভ দাস তালুকদার যৌথ অভিযান চালিয়ে চুরি হওয়া পালসার মোটরসাইকেলসহ পৌরশহর থেকে তাদের গ্রেপ্তার করেন।
থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ সহিদুর রহমান চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধারসহ আন্তঃজেলা চোরচক্রের ৩ সদস্যকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com