বড়লেখায় প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ছবি ও ভিডিও পোস্ট : যুবক গ্রেপ্তার

May 11, 2023,

আব্দুর রব॥ বড়লেখায় দুবাই প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ছবি ও ভিডিও ফেসবুকে পোস্ট করে অর্থ আদায় ও কথামত না চললে আরও বিভিন্ন আপত্তিকর ছবি ও ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগে আকরাম হোসেন (২৩) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার দেখিয়ে বুধবার ১০ মে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

আকরাম হোসেন বড়লেখা পৌরশহরের রিলেশন প্রিন্টার্স নামক একটি কম্পিউটারের দোকানের স্বত্তাধিকারী ও উপজেলার বর্নি ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের ইসলাম উদ্দিনের ছেলে।

জানা গেছে, দুবাই প্রবাসীর স্ত্রী দিলারা বেগম প্রায় এক বছর আগে সন্তানদের জন্মনিবন্ধন সনদ অনলাইন করাতে আকরাম হোসেনের কম্পিউটারের দোকানে যান। অনলাইন আবেদন ফরম থেকে দিলারা বেগমের ফোন নম্বর রেখে পরে আকরাম হোসেন মাঝে মধ্যে ফোন করে তার সাথে সু-সম্পর্ক গড়ে তুলে।

একপর্যায়ে বন্ধুর বাসায় নিয়ে গৃহবধুর আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে নিজের কাছে রেখে দেয়। পরবর্তীতে কুরুচিপূর্ণ ও আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে সে দিলারা বেগমের কাছ থেকে এক লাখ টাকা হাতিয়ে নেয়।

সম্প্রতি সে ‘দিলারা আকরাম’ নামক ফেসবুক আইডি খুলে ৫ মে থেকে ৭ মে পর্যন্ত বিভিন্ন সময় প্রবাসীর স্ত্রীর কুরুচিপূর্ণ, আপত্তিকর ছবি ও ভিডিও পোস্ট করে মানহানি ঘটায়। তার কথামত রাজি না হলে ও না চললে আরও বিভিন্ন নগ্ন, আপত্তিকর ছবি ও ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

এ ঘটনায় ব্ল্যাকমেইলিংয়ের শিকার প্রবাসীর স্ত্রী দিলারা বেগম মঙ্গলবার সন্ধ্যায় আকরাম হোসেনকে আসামী করে ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় মামলা করেন।

বড়লেখা থানার ওসি মো. ইয়ারদৌস হাসান জানান, মামলার পর রাতেই পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেছে। বুধবার আদালতের মাধ্যমে আসামী ইকরাম হোসেনকে কারাগারে পাঠানো হয়েছে।

উটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

মৌলভীবাজারে নবাগত জেলা প্রশাসক মতবিনিময় করলেন সাংবাদিকদের সাথে

কম্বাইন হারভেস্টার দিয়ে ধান কাটা , মাড়াই জাড়াই এক সাথে হচ্ছে

কাউয়াদিঘি হাওরে কৃষকদের নিয়ে বোরো ধান কর্তন করলেন জেলা প্রশাসক উর্মি বিনতে সালাম

বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ভাড়াউড়া চা বাগানে মে দিবস পালিত

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com