বড়লেখায় ফেসবুকে কুরুচিপূর্ণ মন্তব্য করায় মার খেলেন ছাত্রদল নেতা ছয়ফুল

May 11, 2016,

বড়লেখা প্রতিনিধি॥ দীর্ঘদিন ধরে দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে ফেসবুকে কুরচিপূর্ণ মন্তব্য করায় নিজ দলের নেতাদের হাতে মার খেলেন এক ছাত্রদল নেতা। তার নাম ছয়ফুল ইসলাম। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ৯ মে সোমবার রাত ন’টায় মৌলভীবাজারের বড়লেখা উপজেলার কাঁঠালতলী বাজারে এ ঘটনাটি ঘটে। ছয়ফুল ইসলাম কাঁঠালতলী ইউনিয়ন ছাত্রদলের সহসভাপতি বলে জানা গেছে।
দলীয় সূত্র জানায়, ছাত্রদল নেতা ছয়ফুল গোপনে দীর্ঘদিন ধরে ‘শহীদ জিয়ার সৈনিক’ নামক একটি ফেসবুক আইডি ব্যবহার করতেন। এ আইডি দিয়ে তিনি বিভিন্ন সময়ে দলীয় নেতা কর্মীদের ছবি ফেসবুকে দিয়ে কুরুচিপুর্ণ মন্তব্য করতেন। আর এতে বিব্রতকর অবস্থায় পড়তেন নেতারা।
সম্প্রতি ছয়ফুল কাঁঠালতলী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সহসভাপতি সমছ উদ্দিন, ছাত্রদলের সহসভাপতি সাব্বির আহমদ ও সাধারণ সম্পাদক পাভেল আহমদকে জড়িয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ মন্তব্য করে। আর এতে ছয়ফুলকেই সন্দেহ হয় তাদের।
এদিকে ‘শহীদ জিয়ার সৈনিক’ নামক ফেসবুক আইডি ছাত্রদল নেতা ছয়ফুল ইসলাম ব্যবহার করেন, বিষয়টি নিশ্চিত হতে পেরে সোমবার রাতে কাঁঠালতলী ইউনিয়ন ছাত্রদলের সহসভাপতি সাব্বির আহমদ ও সাধারণ সম্পাদক পাভেল আহমদসহ ছাত্রদলের নেতাকর্মীরা ছয়ফুলকে কাঁঠালতলী বাজারে মারধর করে। পরে আহতবস্থায় তাকে বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করা হয়।
এ বিষয়ে কাঁঠালতলী ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক পাভেল আহমদ বলেন, ‘ছয়ফুল দীর্ঘদিন ধরে ফেসবুকে দলের সিনিয়র-জুনিয়র নেতাদের বিরুদ্ধে খারাপ ভাষায় লেখালেখি করে আসছে। বিষয়টি জানতে পেরে আমরা তাকে মেরেছি। তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। ’

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com