বড়লেখায় ব্যবসায়ী ও স্বজনদের মামলা দিয়ে হয়রানির অভিযোগ, প্রতিবাদে মানববন্ধন

May 27, 2023,

আব্দুর রব॥ বড়লেখায় ব্যবসায়ী জাহাঙ্গীর আলম ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে থানায় মামলা দিয়ে হয়রানির অভিযোগ ওঠেছে।

উপজেলার তালিমপুর গ্রামবাসী ব্যবসায়ী তাঁর স্বজনদের বিরুদ্ধে দায়ের করা মামলাটি মিথ্যা দাবী করে তা প্রত্যাহারের দাবিতে শুক্রবার ২৬ মে বিকেলে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন।

উপজেলার তালিমপুর বড় মসজিদের সামনে মৌলভীবাজার-চান্দগ্রাম আঞ্চলিক মহাসড়কে গ্রামের সর্বস্তরের জনসাধারণের ব্যানারে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন তালিমপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সুনাম উদ্দিন সুনাই, তালিমপুর গ্রামের মুরব্বি হাজী আনোয়ার উদ্দিন, সাবেক সেনা কর্মকর্তা গিয়াস উদ্দিন, মুরব্বি নজরুল ইসলাম হীরা, আব্দুল হাফিজ হাবি প্রমুখ।

বক্তারা বলেন, ‘একটি সালিশ বিচারে এক পক্ষে ছিলেন ব্যবসায়ী জাহাঙ্গীর আলম ও অপরপক্ষে ছিলেন আব্দুল কাদির। বিচার চলাকালে আব্দুল কাদির হঠাৎ জাহাঙ্গির আলমের ওপর চড়াও হন।

এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে আব্দুল কাদির জাহাঙ্গির আলমের ওপর হামলা চালান। এতে জাহাঙ্গির আহত হন। পরে স্থানীয় লোকজন জাহাঙ্গিরকে সেখান থেকে সরিয়ে নেন।

এর কিছুক্ষণ পর আব্দুল কাদির নিজেই নিজের ঘরে ভাঙচুর চালিয়ে পুলিশকে জানান, তার বাড়িতে হামলা হয়েছে। এ ঘটনায় তিনি জাহাঙ্গীর ও তার পরিবারের বিরুদ্ধে থানায় মিথ্যা মামলা করেছেন। আমরা এলাকাবাসি এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। পাশাপাশি তদন্তপূর্বক জাহাঙ্গীর ও তার পরিবারের সদস্যদের ওপর থেকে মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি।’

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com