বড়লেখায় ভোট কেন্দ্রে হামলা-ভাংচুর মামলায় বিএনপির ১৭ নেতাকর্মী খালাস  

April 22, 2016,

বড়লেখা প্রতিনিধি॥ বড়লেখায় ভোট কেন্দ্রে হামলা-ভাংচুর ও পুলিশ অ্যাসল্ট মামলায় বিএনপি, যুবদল ও ছাত্রদলের ১৭ নেতাকর্মীকে খালাস দিয়েছেন আদালত। ২১ এপ্রিল বৃহস্পতিবার বড়লেখা সিনিয়র জুডিশিয়েল ম্যাজিস্ট্রেট হাসান জামান জনাকীর্ণ আদালতে এ মামলার রায় ঘোষনা করেন।

আদালত সুত্রে জানা গেছে, ২০১৪ সালের ৫ জানুয়ারীর দশম জাতীয় সংসদ নির্বাচনে উপজেলার কলাজুরা সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ভোট গ্রহন চলাকালিন হামলা-ভাংচুর ও পুলিশ অ্যাসল্টের ঘটনায় প্রিসাইডিং অফিসার ইমদাদুর রহমান বাদী হয়ে বিএনপি, যুবদল ও ছাত্রদলের ৩৮ নেতাকর্মীর নাম উল্লেখ ও আরো ৬০ জনকে অজ্ঞাত আসামী করে থানায় মামলা দায়ের করেন (জি,আর-৩/১৪)। মামলার তদন্তকারী পুলিশ কর্মকর্তা উপজেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক এবি সিদ্দিকী দুলাল, উপজেলা বিএনপি নেতা সাইফুল ইসলাম, ছাত্রদল নেতা ইমরান আহমদ, আমিনুল ইসলাম, নজরুল ইসলাম, সায়মন আহমদসহ ১৭ নেতাকর্মীর বিরুদ্ধে আদালতে চার্জসিট দাখিল করেন। দীর্ঘ স্বাক্ষ্য প্রমাণে ঘটনা প্রমাণিত না হওয়ায় বিজ্ঞ আদালত বৃহস্পতিবার ঘোষিত রায়ে সকল আসামীদের খালাস প্রদান করেন।

আদালতের সহকারী আইন কর্মকর্তা অ্যাডভোকেট গোপাল দত্ত ভোট কেন্দ্রে হামলা-ভাংচুর মামলার রায়ে ১৭ নেতাকর্মীর খালাস প্রাপ্তির সত্যতা নিশ্চিত করেন।

 

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com