বড়লেখায় মন্দিরে চুরির ঘটনায় চোরাই মালামালসহ গ্রেফতার ১

January 17, 2023,

বড়লেখা প্রতিনিধি॥ বড়লেখায় গ্রামতলার কালিবাড়ি মন্দিরে চুরির ঘটনায় চোরাই মালামালসহ রনি মিয়া (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ।

সোমবার ১৬ জানুয়ারি রাত সাড়ে ৭টার দিকে গ্রামবাসীদের সহায়তায় গ্রামতলায় ভাড়া বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তল্লশি করে তার হেফাজত থেকে মন্দির থেকে চুরি হওয়া বিভিন্ন মালামাল এবং তালা ভাঙার যন্ত্রপাতি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত রনি মিয়া গ্রামতলা কালী মন্দিরের পাশেই ভাড়া বাসায় বসবাস করতো। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানার শাহজাদপুর গ্রামে। বড়লেখা থানা সূত্রে জানা যায়, ৮ জানুয়ারি দিবাগত রাতে গ্রামতলা গ্রামের শ্রী শ্রী কালিবাড়ি মন্দির এবং মন্দিরের অফিস কক্ষের দরজা ভেঙে ৫০ হাজার টাকার মালামাল চুরি হয়।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ মো. ইয়ারদৌস হাসান জানান, কালিবাড়ি মন্দিরে চুরির ঘটনার পর থেকেই আমরা তদন্ত শুরু করি। সোমবার রাতে আমাদের গোপন সোর্স এবং গ্রামবাসী সহায়তায় চুরির ঘটনার সাথে জড়িত রনি মিয়া নামে একজনকে গ্রেফতার করি। সে কালী মন্দিরের পাশেই ভাড়া বাসায় বসবাস করত। জিজ্ঞাসাবাদে সে তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানায় বলে জানায়।

আমরা তার ভাড়া বাসায় তল্লাশি করে চুরির কাজে ব্যবহৃত যন্ত্রপাতিসহ চোরাই মালামাল উদ্ধার করি। এই ঘটনায় থানায় একটি মামলা রুজু করা হয়েছে। মঙ্গলবার সকালে আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com