বড়লেখায় যুবকের মৃত্যু নিয়ে ধূম্রজাল বন্ধুর বিশ্বাস ঘাতকতায় বিষপান

June 16, 2016,

বড়লেখা প্রতিনিধি॥ বড়লেখায় বিষপানে এক যুবকের মৃত্যু নিয়ে ধু¤্রজাল ও রহস্যের সৃষ্টি হয়েছে। নিহত রুয়েল আহমদ (২০) পৌরসভার দরগাহবাজার এলাকার মিলন মিয়ার ছেলে। ১৪ জুন মঙ্গলবার সন্ধ্যায় জানাযা শেষে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। সোমবার দুপুরে রুয়েল বিষ পান করে। রাত ১২টার দিকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। সে পেশায় অটোরিকশা চালক বলে জানা গেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে সিএনজি ক্রয় সংক্রান্ত বিষয় নিয়ে বাবার সাথে রুয়েলের ঝগড়া হয়। একপর্যায়ে রুয়েল নিজ কক্ষে ঢুকে বিষ পান করে। তবে নিহত রুয়েলের বাবা ঝগড়ার বিষয়টি অস্বীকার করে জানান, তার মৃত্যুর সঠিক কারন জানা নেই।
নির্ভরযোগ্য সূত্র জানায়, পৌরসভার অজমির এলাকার জনৈক কিশোরীর (১৫) সাথে দীর্ঘদিন ধরে রুয়েলের প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি রুয়েল ওই মেয়েকে বিয়ের জন্য বালুচর এলাকার বন্ধুর বাড়িতে নিয়ে রাখে। কিন্তু ওই কিশোরীর সাথে বন্ধুরও যে গোপন প্রেম ছিল তা রুয়েলের জানা ছিল না। মেয়েটিকে চিনতে পেরে রুয়েলের বন্ধু (জুয়েল) প্রেমিকাকে ফেরৎ দেয়নি। প্রেমিকা হারানো ও বন্ধুর বিশ্বাস ঘাতকতায় রুয়েল আহমদ বিষপান করে।
স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হাফিজ ললন জানান, কি কারনে রুয়েল আত্মহত্যা করেছে তার স্পষ্ট কারন জানা যায়নি।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com