বড়লেখায় সড়ক দুর্ঘটনায় স্বাস্থ্য কর্মকর্তাসহ আহত ৫

April 30, 2023,

বড়লেখা প্রতিনিধি॥ বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার সরকারি গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছে। রোববার ৩০ এপ্রিল সকাল ১০টার দিকে বড়লেখা-মৌলভীবাজার সড়কের বড়লেখা উপজেলার সফরপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটনা ঘটে।

দুর্ঘটনায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদীপ বিশ্বাস, হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. ইমরান হোসেন, পরিসংখ্যানবিদ সুমন চন্দ্র দাস, স্বাস্থ্য পরিদর্শক ফাতেমা বেগম ও গাড়ি চালক সোহরাব হোসেন আহত হয়েছেন। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

জানা গেছে, রোববার সকালে মৌলভীবাজারে একটি অফিসিয়ালি কাজে যোগদানের জন্য বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদীপ বিশ্বাস, মেডিক্যাল অফিসার ডা. ইমরান হোসেন, পরিসংখ্যানবিদ সুমন চন্দ্র দাস ও স্বাস্থ্য পরিদর্শক ফাতেমা বেগম স্বাস্থ্য কর্মকর্তার সরকারি গাড়িযোগে রওয়ানা দেন।

গাড়িটি বড়লেখা-মৌলভীবাজার সড়কের সফরপুর এলাকায় পৌঁছামাত্র চালক আকস্মিকভাবে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে গাড়িটি সড়কের পাশের স্ট্রিটলাইটের খুঁটিতে সজোরে ধাক্কা লেগে সড়কের পাশের জমিতে গিয়ে পড়ে।

এতে গাড়িটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এতে গাড়িতে থাকা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদীপ বিশ্বাসসহ পাঁচজন আহত হন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com