বড়লেখা থানার নবনির্মিত ভবনের উদ্বোধন : মায়ানমা পরিস্থিতি স্বাভাবিক হলে রোহিঙ্গাদের সে দেশে ফেরৎ পাঠানো হবে-স্বরাষ্ট্রমন্ত্রী (ভিডিও সহ)

November 30, 2016,

স্টাফ রিপোর্টার॥ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, নিপিরণ ও নির্যাতনের কারনে রোহিঙ্গারা দেশ ছাড়তে বাধ্য হয়েছে। বাংলাদেশে মানবিক কারনে রোহিঙ্গাদের আশ্রয় দেয়া হয়েছে এবং সরকারের পক্ষ থেকে চিকিৎসা দেয়া হচ্ছে। মায়ানমার পরিস্থিতি স্বাভাবিক হলে পালিয়ে আসা রোহিঙ্গাদের সে দেশে ফেরৎ পাঠানো হবে। তিনি আরো বলেন আসছে জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ নির্বাচন কমিশন আইন শৃংখলা বাহিনীর কাছে যে ধরনের নির্দ্দেশনা দিবে সে অনুয়ায়ী ব্যবস্থা করা হবে।

dsc00246
তিনি মঙ্গলবার ২৯ নভেম্বর বিকেলে মৌলভীবাজার জেলার বড়লেখা থানার নবনির্মিত ভবনের উদ্বোধন শেষে এক সুধী সমাবেশে মন্ত্রী এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন এখন পুলিশ বাহিনী আগের চেয়ে অনেক বেশি দক্ষ, মেধাবী। এ বাহিনীকে আরো জনবান্ধব ও সেবামুখি করতে আধুনিকায়নের কাজ চলছে। জনগণের নিরাপত্তায় জীবনের ঝুঁকি নিয়ে পুলিশ সদস্যদের দায়িত্ব পালন বিশ্বব্যাপি প্রশংসা কুড়াচ্ছে। এখন আগের চেয়ে বেশি পুলিশের জবাবদিহীতা বেড়েছে। সাধারণ মানুষকে সেবা দিতে পুলিশের বিভিন্ন স্থর চালু রয়েছে।
মৌলভীবাজার পুলিশ সুপার মোহাম্মদ শাহজালালের সভাপতিত্বে ও এসএসপি (সদর) শাহীন আহমদের পরিচালনায় থানা প্রাঙ্গণে অনুষ্ঠিত সুধী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ শাহাব উদ্দিন এমপি, কেন্দ্রিয় আ’লীগের কার্যকরী সদস্য ও কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক রফিকুল ইসলাম, সৈয়দা সায়রা মহসিন এমপি, আব্দুল মতিন এমপি, পুলিশের সিলেট রেঞ্জের ডিআইজি মিজানুর রহমান পিপিএম, মৌলভীবাজার জেলা প্রশাসক তোফায়েল ইসলাম, মৌলভীবাজার জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ, মৌলভীবাজার জেলা যুবলীগের সভাপতি ও পৌরসভার মেয়র ফজলুর রহমান, বড়লেখা উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন।
এর এর আগে তিনি জুড়ী থানা ভবনের নির্মাণ কাজের ভীত্তি স্থাপন করেন। বিকেলে তিনি বড়লেখা উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com