বড়হাটে জঙ্গি আস্তানায় নিহত ১ জনের লাশ সনাক্ত নিহত জঙ্গির লাশ নিতে মায়ের অস্বীকৃতি

April 5, 2017,

ইমাদ উদ দীন॥ মৌলভীবাজার পৌর শহরের ৬নং ওর্য়াডের বড়হাটে জঙ্গি আস্তানায় ‘অপরারেশন ম্যাক্রিমাসে’ নিহত ৩ জঙ্গির মধ্যে ১ জনের লাশ সনাক্ত করেছেন নিহত আশরাফুল আলম নাজিমের মা মনোয়ারা বেগম।
৪ এপ্রিল মঙ্গলবার দূপুর ১২টায় মনোয়ারা বেগম মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে তার পুত্র নাজিমের লাশ সনাক্ত করেন। এ সময় তার সাথে ছিলেন স্থানীয় ইউপি সদস্য মোতাহার হোসেন ও মোতাহার হোসেনের স্ত্রী পান্না বেগম।
তারা মঙ্গলবার সকালে নোয়াখালী জেলার সোনাইমুড়ি উপজেলার কুমারঘড়িয়া থেকে মৌলভীবাজার সদর ২৫০ শয্যা হাসপাতালের মর্গে আসেন। জেলা পুলিশ কার্যালয়ে দূপুর সাড়ে ১২ টার দিকে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এবিষয়টি গণমাধ্যমকে জানান পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল। প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার জানান, মনোয়ারা বেগম তার ছেলের লাশ সনাক্ত করেছেন। তবে তার ছেলে দেশদ্রোহী ঘৃণিত কাজের সাথে জড়িত থাকায় তিনি তার লাশ গ্রহন করবেন না বলে আমাদেরকে জানান। পরিবারের সদস্যরা জঙ্গি নাজিমের লাশ গ্রহণ না করায় তা মৌলভীবাজার পৌরসভার কাছে দাফনের জন্য হস্তান্তর করা হবে।
নাসিরপুরের নিহত ৭ জনের লাশ দাফন
নাসিরপুরের অপারেশন হিটব্যাকে নিহত ৭জনের লাশ পরিবারের সদস্যরা সনাক্তের পর তা গ্রহণ না করায় বেওয়ারিশ লাশ হিসেবে মৌলভীবাজার পৌরসভার কাছে হস্তান্তর করে জেলা পুলিশ। সোমবার রাত সাড়ে ১১টার দিকে লাশ গুলো পুলিশের উপস্তিতিতে পৌর এলাকার টিকরবাড়িতে দাফন করা হয়েছে বলে মঙ্গলবার দুপুরে মুঠোফোনে জানিয়েছেন মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com