ভালো প্রতিবেশির ভালো কাজ …মৌলভীবাজারে শিক্ষার্থীদের মিডডে মেইল বক্স উপহার

February 8, 2017,

বিকুল চক্রবর্তী॥ স্কুলে আসবো খাবার নিয়ে ক্লাস করবো সতেজ থেকে” এই শ্লোগানকে সামনে রেখে মৌলভীবাজারের কমলগঞ্জে আর্ন্তজাতিক স্বেচ্ছাসেবী সংস্থা গুড নেইবারস্ বাংলাদেশ এর উদ্যোগে ৬টি প্রাথমিক বিদ্যালয়ের প্রায় ৩শ শিক্ষার্থীর মধ্যে বিতরণ করা হয়েছে মিডডে মেইল বক্স।
৭ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেলে কমলগঞ্জের আদমপুরে গুড নেইবারস পরিচালিত একে বাংলা স্কুলের মাঠে এ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা মো: মাহমুমুদল হক।
অনুষ্ঠানে বক্তারা বলেন, গুড নেইভারস মানে ভালো প্রতিবেশি আর প্রতিবেশি শিক্ষা প্রতিষ্ঠানে এ মিডডে মেইল বক্স বিতরণ নি:সন্দেহে ভালো প্রতিবেশির কাজ।
মৌলভীবাজার সিডিপি ম্যানেজার রিমো রনি হালদারের সভাপতিত্বে ও শিক্ষক সুরচন্দ্র সিংহের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আদমপুর ইউপি চেয়ারম্যান মোঃ আবদাল হোসেন, একুশে টেলিভিশনের মৌলভীবাজার প্রতিনিধি সাংবাদিক বিকুল চক্রবর্তী, সাংবাদিক শাব্বির এলাহী, উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার নাফিউর নুর প্রমুখ।
উল্লেখ্য গুড নেইবারস কমলগঞ্জের এ প্রত্যন্ত এলাকায় স্কুল কার্যক্রম পরিচালনার পাশাপাশি শিশুদের মানষিক বিকাশ, মায়েদের স্বাস্থ্য, লেখা পড়ার মান উন্নয়ন, পরিবেশ সচেতনতা ও হাতধুয়া কর্মসূচীসহ বিভিন্ন বিষয়ে কাজ করে আসছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com