(ভিডিও সহ) মৌলভীবাজারে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ

November 6, 2023,

স্টাফ রিপোর্টার॥ দেশব্যাপী বিএনপি-জামাতের অগ্নি সন্ত্রাস, নৈরাজ্য ও দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে  মৌলভীবাজারের অবরোধ বিরোধী বিক্ষোভ মিছিল, শান্তি সমাবেশ ও অবস্থান কর্মসূচী করেছে জেলা আওয়ামীলীগ।

সোমবার ৬ নভেম্বর দুপুরে আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা জেলা শহরের পশ্চিমবাজার পুলিশ বক্স এলাকায় অবরোধ বিরোধী অবস্থান কর্মসূচী, বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ পালন করে।

এ সময় উপস্থিত ছিলেন সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মিছবাহুর রহমান, পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: ফজলুর রহমান, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মো: কামাল হোসেন, সহ-সভাপতি মো: আজমল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নওশের আলী খোকন, যুক্তরাজ্য আওয়ামীলীগের সহ সভাপতি ও বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ¦ এম এ রহিম সিআইপি, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অজয় সেন, জেলা আওয়ামীলীগ নেতা আকিল আহমদ, আক্তারুজ্জামান, সাইফুর রহমান বাবুল, যুবলীগের জেলা সভাপতি রেজাউর রহমান সুমন, সাধারণ সম্পাদক কাউন্সিলার সৈয়দ সেলিম হক, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আকবর আলী, সাধারণ সম্পাদক ভিপি সুয়েব আহমদ তরফদার, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক শাহীন আহমদ চৌধুরী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহববুল আলমসহ আওয়ামীলীগ, যুবলীগ স্বেচ্ছাসবকলীগ, ছাত্রলীগসহ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিল শেষে শান্তি সমাবেশে  জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ এমপি নেছার আহমদ বলেন আন্দোলন,অবরোধ ও হরতালের নামে বিএনপি-জামায়াতচক্র সন্ত্রাস ও নৈরাজ সৃষ্টি করে দেশের জনগণকে  দর্ভোগে ফেলতে চায়। দেশের উন্নয়নকে বাধাঁগ্রস্থ করতে চায়। তিনি বলেন বিএনপি-জামায়াতচক্র যাতে নৈরাজ্য সৃষ্টি করতে না পারে সে জন্য নেতাকর্মীসহ সবাইকে ঐক্যবদ্ধভাবে তা প্রতিহত করে জনগণের পাশে দাঁড়ানোর আহবান জানান।

অপর দিকে জুড়ীতে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসাইনের নেতৃত্বে নৈরাজ্য ও দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com