ভূমিখাতে সেবাগ্রহণকারী বিভিন্ন অংশীজনের সাথে শ্রীমঙ্গল উপজেলা ভূমি অফিস কর্তৃপক্ষের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

February 15, 2017,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ ভূমিখাতে সেবাগ্রহণকারী বিভিন্ন অংশীজনের সাথে মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা ভূমি অফিস কর্তৃপক্ষের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
১৪ ফেব্রুয়ারি মঙ্গলবার সকালে উপজেলা ভূমি অফিস প্রাঙ্গণে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ টিআইবি ও সচেতন নাগরিক কমিটি সনাক এর আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান রণধীন কুমার দেব।
সনাক সভাপতি সাংবাদিক সৈয়দ নেসার আহমদ এর সভাপতিত্বে ও স্বজন সহসমন্বয়কারী শাহ আরিফ আলী নাসিম ্রন সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোবাশশেরুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বিশ্বজিৎ কুমার পাল।


অনুষ্ঠানের লক্ষ্য-উদ্দেশ্য বক্তব্য রাখেন সনাক ভূমি উপ-কমিটির আহবায়ক মো: রহমত আলী এবং ভূমিখাতে সেবার মানোন্নয়নে সনাক-টিআইবি’র কার্যক্রম, অর্জন এবং প্রত্যাশা নিয়ে বক্তব্য রাখেন টিআইবি সিলেট ক্লাস্টার এর প্রেগ্রাম ম্যানেজার (সিই) চিত্ত রঞ্জন রায়। মতবিনিময় সভায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বিশ্বজিৎ কুমার পাল ভূমি খাতের সেবা-পরিষেবা সম্পর্কিত বিভিন্ন তথ্য প্রদান করেন এবং জনগণের বিভিন্ন প্রশ্নের জবাব দেন ও পরামর্শ গ্রহন করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com