ভোক্তা-অধিকারের ভানুগাছ বাজারে ৩টি প্রতিষ্ঠানে ১৯ হাজার টাকা জরিমানা

May 15, 2023,

প্রনীত রঞ্জন দেবনাথ॥ নিরাপদ খাদ্য এবং ন্যায্য দামে খাদ্য পণ্য প্রাপ্তি নিশ্চিতকরণে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: শফিকুল ইসলামের নেতৃত্বে কমলগঞ্জ থানার পুলিশ ফোর্সের সহযোগীতায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ভানুগাছ বাজারে ৩টি ব্যবসা প্রতিষ্ঠানে ১৯ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

সোমবার ১৫ মে দুপুরে কমলগঞ্জ পৌর এলাকার ভানুগাছ বাজারের বিভিন্ন জায়গায় খাদ্য পণ্যে নিষিদ্ধ দ্রব্যে মিশ্রণ করা, মিথ্যা বিজ্ঞাপন দ্বারা ক্রেতা সাধারণকে প্রতারিত করা, মেয়াদ উর্ত্তীর্ণ খাদ্য পণ্য বিক্রয় করা, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য তৈরি ও সংরক্ষণ করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে ভানুগাছ বাজারে অবস্থতি তৃষা আইসক্রীমকে ১৫ হাজার টাকা, পাল এন্ড সন্সকে ১ হাজার টাকা, পানাহার হোটলেকে ৩ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

অভিযানে মোট ৩ টি প্রতিষ্ঠানকে সর্বমোট ১৯ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী ন্যায্য মূল্যে প্রাপ্তি এবং নিরাপদ খাদ্য প্রাপ্তি নিশ্চিতকরণে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের তদারকি কার্যক্রম চলমান থাকবে বলে জানান, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা র্কাযালয়ের সহকারী পরিচালক মো: শফিকুল ইসলাম।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান

বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ভাড়াউড়া চা বাগানে মে দিবস পালিত

মৌলভীবাজারে নবাগত জেলা প্রশাসক মতবিনিময় করলেন সাংবাদিকদের সাথে

কম্বাইন হারভেস্টার দিয়ে ধান কাটা , মাড়াই জাড়াই এক সাথে হচ্ছে

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com