মনু নদীতে গোসলে নেমে প্রাণ হারালো সাইফ

July 25, 2023,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার শহরের শান্তিবাগ এলাকায় মনু নদীা পানিতে নেমে গোসল করতে গিয়ে সাইফ (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার ২৪ জুলাই বিকেল ৫টার দিকে মনুনদীতে নেমে সাইফ নিখোঁজ হয়। পরে রাত ৯টার দিকে স্থানীয়রা তার মরদেহ উদ্ধার করে।

সাইফ শান্তিবাগ এলাকার রকিব মিয়ার ছেলে। সে শহরের আলী আমজাদ প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণিতে পড়তো। তার বাবা প্রবাসে থাকেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেলে শান্তিবাগ এলাকার মনু নদীর ঘাটে গোসলে নামে শিশু সাইফ। তখনই সে নদীর পানিতে ডুবে যায়।

রাত ৮টা পর্যন্ত মৌলভীবাজার ফায়ার সার্ভিসের ডুবুরিদল অভিযান চালিয়েও তাকে উদ্ধার করতে পারেনি। রাত ৯টার দিকে তার মরদেহ ভেসে উঠে। এসময় স্থানীয়রা মরদেহ উদ্ধার করে।

স্থানীয় বাসিন্দা সাইফুল ইসলাম বলেন, ঘটনার সময় সাইফ মনু নদীর শান্তিবাগ এলাকার জামে মসজিদ সংলগ্ন নদীর পাকা ঘাটে নেমে সে একেবারেই ডুবে যায়। এসময় স্থানীয় কেউ নদে না থাকায় তাকে উদ্ধার করা সম্ভব হয়নি।

মৌলভীবাজার ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার জিতু তালুকদার বলেন, ফায়ার সার্ভিসের দমকল বাহিনী রাত ৮টা পর্যন্ত উদ্ধার অভিযান চালায়।

কিন্তু সঠিকভাবে ডুবে যাওয়ার স্থান শনাক্ত করতে না পারায় উদ্ধার করতে পারেননি তারা। পরে ৯টার দিকে স্থানীয়রা শিশুটির মরদেহ পানিতে ভাসতে দেখে উদ্ধার করেন।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশুর পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্তে ছাড়াই মরদেহ তার অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com