মন্দিরে পুরোহিতদের নিরাপত্তায় র‌্যাবের নজরদারি বৃদ্ধি

June 15, 2016,

সাইফুল ইসলাম॥ মৌলভীবাজারের মন্দিরের পুরোহিতদের নিরাপত্তায় র‌্যাবের নজরদারি করা হয়েছে। একই সঙ্গে হবিগঞ্জ জেলার মন্দিরগুলোর পুরোহিতদেরও একই নিরাপত্তায় আওতায় নিয়ে আসা হয়েছে।

র‌্যাব কর্মকর্তারা শ্রীমঙ্গল শহরে ৮টি ও মৌলভীবাজার ৫০টি মন্দিরে গিয়ে পুরোহিত ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতাদের সঙ্গে কথা বলে তাদের সার্বিক নিরাপত্তা প্রদানের আশ্বাস দেন।

_---------------

শ্রী শ্রী শ্রীমঙ্গলেশ্বরী কালী বাড়ির সেবাইত শ্রী ঝুমুর ভট্টার্চার্য্য বলেন, র‌্যাবের লোকজন এসে তাদের খোঁজ খবর নিয়েছেন। এসময় র‌্যাবের মোবাইল নাম্বার দিয়ে গেছেন। কোন সমস্যা হলে সঙ্গে সঙ্গে ওই নাম্বারে যোগাযোগ করার জন্য র‌্যাবের পক্ষ থেকে বলা হয়েছে।

১৫ জুন বধুবার  র‌্যাব ৯ শ্রীমঙ্গল ক্যাম্পের কোম্পানি কমান্ডার  সিনিয়র এএসপি হায়াতুন নবী বলেন, সম্প্রতি দেশে কয়েকজন পুরোহিত হত্যাকান্ডের শিকার হলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে মৌলভীবাজার, হবিগঞ্জ জেলার মন্দিরগুলোর পুরোহিতদের সাথে যোগাযোগ করে তাদের কাছে র‌্যাবের মোবাইল নম্বর দেয়া হয়েছে। বিশেষ করে পর্যটন এলাকা খ্যাত শ্রীমঙ্গল উপজেলার মন্দির গুলোর পুরোহিতদের নিরাপত্তার বিষয়টি গুরুত্ব সঙ্গে দেখা হচ্ছে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com