মহান বিজয় দিবস উপলক্ষে মৌলভীবাজারে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

December 16, 2023,

স্টাফ রিপোর্টার॥ বাঙালী জাতির এক অবিস্মরণীয় বীরত্বগাথা গৌরবময় দিন ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস। সেই সঙ্গে জাতির শ্রেষ্ঠ সন্তানদের গভীর শ্রদ্ধাভরে স্মরণ করার দিনটিতে। স্বাধীন বাংলাদেশের ৫২ বছর পেরিয়ে ৫৩তে পদার্পণের দিন আজ। এ উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যগণকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

শনিবার ১৬ ডিসেম্বর মৌলভীবাজার জেলা প্রশাসন ও মৌলভীবাজার পৌরসভা যৌথ আয়োজনে মৌলভীবাজার জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও পবিত্র গীতা থেকে পাঠ করা হয়।

জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসীম উদ্দিন মাসুদ এর সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম, পুলিশ সুপার মো. মনজুর রহমান (পিপিএম বার), জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান, পৌরসভা মেয়র ফজলুর রহমান, মৌলভীবাজার-৩ আসনের সাবেক সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন, সাবেক মুক্তিযোদ্ধা জেলা ইউনিট কমান্ডার মো: জামাল উদ্দিন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন স্থানীয় সরকারের উপ-পরিচালক মল্লিকা দে। এছাড়াও বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম গিয়াস,বীর মুক্তিযোদ্ধা দেওয়ান আব্দুল ওয়াহাব, বীরমুক্তিযোদ্ধা জামাল উদ্দিন।

এ ছাড়াও, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা আব্দুস সালাম, বীরমুক্তিযোদ্ধা আলী ইমামসহ শহীদ পরিবারের সদস্যগণ,প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।  সভা শেষে ১৯৫ জন বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com