মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা

June 3, 2016,

রাজনগর প্রতিনিধি॥ রাজনগর উপজেলার ফতেপুর ইউনিয়নের মোকামবাজার গ্রামের বাসিন্দা এলাইচ মিয়া তার ছেলে নিয়াজ আলীকে (২২) পুলিশের হাতে তুলে দিয়েছেন। বুধবার বিকেলে স্থানীয়দের সহায়তায় রাজনগর থানা পুলিশের কাছে ছেলেকে তুলে দেন এলাইচ মিয়া। পরে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আইনুর আক্তার পান্না ভ্রাম্যমান আদালত পরিচালনা করে নিয়াজ আলীকে ৪ মাসের বিনাশ্রম কারাদন্ড দেন।
পুলিশ ও সংশ্লিষ্ট সূত্রে জানাযায়, কয়েক মাস ধরে নিয়াজ গাঁজা ও দেশীয় মদসহ বিভিন্ন মাদক সেবন করতে শুরু করে। নেশাগ্রস্ত হয়ে সে প্রায় প্রতিদিনই পরিবারের সদস্যদের মারধর করে। স্থানীয়ভাবে বিচার সালিশ করে কয়েকবার তাকে শাস্তি দিলেও সে সংশোধন হয়নি। ২ জুন বৃহস্পতিবার সকালে নেশার টাকার জন্য বাবাকে মারধর করলে বাবা বাধ্য হয়ে স্থানীয়দের সহায়তায় ছেলেকে পুলিশে দেন। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর ১৯ ধারায় তাকে ৪ মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়।
রাজনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আইনুর আক্তার পান্না বলেন, নিয়াজ আলী প্রায় প্রতিদিনই মাদক সেবন করে মা-বাবাকে মারধর করতো। তাই তার বাবা তাকে পুলিশের হাতে তুলে দিয়েছেন। তাকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৪ মাসের সাজা দিয়ে জেলে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com