মাদক উদ্ধার ও ভালো কাজের জন্য মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার

December 9, 2023,

স্টাফ রিপোর্টার॥ মাদক উদ্ধার ও ভালো কাজের জন্য পুরষ্কার প্রদানের অভিন্ন মানদন্ডে মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ থানা ও শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন শ্রীমঙ্গল থানার মো. জাহাঙ্গীর হোসেন সরদার।

৯ ডিসেম্বর শনিবার দুপুর দুইটার দিকে মৌলভীবাজার পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে অতিরিক্ত পুলিশ সুপার সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায়ের সঞ্চালনায় মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। অপরাধ সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার মো.মনজুর রহমান পিপিএম(বার)।

অপরাধ সভায় জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি, বিট পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেফতারি পরোয়ানা তামিল, নিখোঁজ জিডি ও মুলতবি স্পর্শকাতর মামলা সমূহের অগ্রগতি ও জেলার গোয়েন্দা কার্যক্রম বৃদ্ধিসহ বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়। সভায় মৌলভীবাজার জেলার থানা ও পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ অবদানের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়।

জানা গেছে, গত নভেম্বর মাসে শ্রীমঙ্গল থানা পুলিশ মাদক ব্যবসায়ী গ্রেফতারসহ ৭৫০ লিটার দেশীয় তৈরি চোলাইমদ ও মদ পরিবহনের কাজে ব্যবহৃত ব্যাটারি চালিত অটোরিক্সা উদ্ধার এবং চোর ডাকাত গ্রেফতার, ওয়ারেন্ট তামিলে বিশেষ অভিযানে সন্তোষজনক পারফরমেন্সের জন্য পুলিশ হেডকোয়ার্টার্সের পুরস্কারের অভিন্ন মানদন্ডের আলোকে ২০২৩ সালের নভেম্বর মাসে মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ থানার পুরস্কার গ্রহণ করেন শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার ।

এছাড়া গুরুত্বপূর্ণ ডাকাতি মামলার রহস্য উদঘাটন এবং আসামি গ্রেফতার করায় শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলামকে বিশেষ পুরস্কারে ভূষিত করা হয়।

শ্রেষ্ঠত্ব অর্জনকারী থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার সম্মাননা ক্রেস্ট ও ধন্যবাদপত্র তুলে দেন।

এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ সারোআর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপংকর ঘোষ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মো. আজমল হোসেন, সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) আনিসুর রহমান এবং মৌলভীবাজার জেলা পুলিশের সকল ইউনিট ও থানার অফিসার ইনচার্জগণ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com