মাধবকুন্ডে পর্যটকের হামলায় হোটেল মালিকসহ আহত ৭

September 18, 2016,

আব্দুর রব॥ বড়লেখার মাধবকু- জলপ্রপাত ও ইকোপার্কে বেড়াতে এসে একদল পর্যটক খাবার খেতে গিয়ে ঢাকা বিরানী হাউজে হামলা ও ভাংচুর চালিয়েছে। তুচ্ছ ঘটনার জেরে সৃষ্ট সংঘর্ষে হোটেল মালিকসহ ৪ কর্মচারী ও ৩ পর্যটক আহত হন। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও পর্যটন পুলিশ ভাংচুরের ঘটনায় ঢাকার নারায়নগঞ্জের পর্যটক দলকে ২০ হাজার ৫শ’ টাকা জরিমানা করেন।
প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, শনিবার দুপুরে ঢাকার নারায়নগঞ্জ থেকে ৪৫ জনের একদল পর্যটক বাসে মাধবকু-ে যায়। জলপ্রপাতসহ প্রাকৃতিক দৃশ্য উপভোগ করে বিকেল তিনটায় ১৫-১৬ জন পর্যটক মাধবকু-ের ঢাকা বিরানী হাউজে লাঞ্চ করতে যায়। খাবারের একপর্যায়ে ডাল দিতে দেরি হওয়াকে কেন্দ্র করে পর্যটক ও হোটেল কর্মচারীদের মধ্যে বাকবিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। এসময় কয়েকজন পর্যটক হোটেলের আসবাবপত্রে ব্যাপক ভাংচুর চালায়। উভয় পক্ষের সংঘর্ষে হোটেল মালিক ইমরান আহমদ, কর্মচারী আলাউদ্দিন, আমিন আহমদ, মুন্না এবং পর্যটক আব্দুল কাদির, রায়হান ও তুষার আহত হন। স্থানীয় ইউপি চেয়ারম্যান এনাম উদ্দিন ও পর্যটন পুলিশের ইনচার্জ সালেহ আহমদসহ স্থানীয় ব্যবসায়ীরা পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।
ইউপি চেয়ারম্যান এনাম উদ্দিন জানান, পর্যটকরা হোটেলের লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করেছে। মালিকসহ ৪ কর্মচারীকে পিটিয়ে আহত করেছে। কর্মচারীদের হামলায় ৩ পর্যটকের সামান্য জখম হয়। পর্যটকরা বেশি অন্যায় ও হোটেলের ক্ষতি সাধন করায় তাদের নিকট থেকে ২০ হাজার ৫শ’ টাকা জরিমানা আদায় করে হোটেল মালিককে প্রদান করেছি।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com