মাধবকুন্ড ইকোপার্কে পর্যটকের মোবাইলফোন ছিনতাই মামলার ২ আসামী দুই দিনের রিমান্ডে

May 17, 2023,

আব্দুর রব॥ মাধবকুন্ড জলপ্রপাত ও ইকোপার্কে পর্যটকদের মোবাইল ফোন ছিনতাই মামলার প্রধান আসামী জুনেদ আহমদ ও সঞ্জিত সিং ভৌমিজকে দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

মঙ্গলবার ১৬ মে তদন্ত কর্মকর্তার রিমান্ড আবেদনের পরিপ্রেক্ষিতে বড়লেখা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জিয়াউল হক আসামীর রিমান্ড মঞ্জুর করেন। জুনেদ আহমদ বড়খলা গ্রামের আব্দুল হান্নানের ছেলে এবং সঞ্জিত সিং ভৌমিক লক্ষীছড়া চা বাগানের বাসিন্দা গোবিন্দ সিং ভোমিজের ছেলে।

জানা গেছে, গত ৩ মে কুলাউড়া উপজেলার রুহেল হোসেন নামক এক যুবক তার বান্ধবীকে নিয়ে মাধবকুন্ড জলপ্রপাত ও ইকোপার্কে ঘুরতে আসেন। মাধবকুন্ড জলপ্রপাত দেখে বেরিয়ে মাধবকুন্ড রোডের লক্ষীছড়া চা বাগানের ফুটবল মাঠের সামনের রাস্তায় তারা ছবি তুলছিল।

এসময় গ্রেফতার আসামী সঞ্জিত সিং ভৌমিজ ও সহযোগী আসামী জুনেদ আহমদ অজ্ঞাতনামা দুই ব্যক্তিকে নিয়ে পর্যটক রুহেল হোসেন ও তার তরুণী বান্ধবীকে ধারালো চাকু দিয়ে ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিয়ে মোবাইল ফোন, টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নেয়।

এ ঘটনায় রুহেল হোসেন ওই দিন বিকেলে জুনেদকে প্রধান আসামী করে থানায় মামলা করেন। এরপরই বড়লেখা থানার এসআই জাহেদ আহমদের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে জুনেদ আহমদ ও সঞ্জিত সিং ভৌমিজকে গ্রেফতার করে কারাগারে পাঠায়।

থানার ওসি মো. ইয়ারদৌস হাসান জানান, পর্যটকের মোবাইল ফোন ছিনতাই মামলার দুই আসামীকে দুই দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। মোবাইল উদ্ধার ও ছিনতাইয়ের ঘটনার সাথে অন্যান্য জড়িতদের তথ্য উদঘাটনের জন্য তাদেরকে রিমান্ডে নেওয়ার জন্য আদালতে প্রার্থনা করা হয়।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

মৌলভীবাজারে প্রেস কাউন্সিল সেমিনার ও মতবিনিময় অনুষ্ঠিত

মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান

বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ভাড়াউড়া চা বাগানে মে দিবস পালিত

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com