মামার বাড়ী রেষ্টুরেন্টের প্রবেশপথে যুবক পেটানো অপর সন্ত্রাসীরা এখনও ধরা পড়েনি

July 8, 2023,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার শহরের মামার বাড়ী রেষ্টুরেন্টের প্রবেশপথে যুবককে পেটানো অপর সন্ত্রাসীরা এখনও ধরা পড়েনি। এক সন্ত্রাসী গ্রেফতার হলেও, ঘটনার দুই সপ্তাহ অতিক্রান্ত হলেও অন্যান্য সন্ত্রাসী গ্রেফতার হয়নি। তবে, তাদেরকে গ্রেফতারে পুলিশী তৎপড়তা অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা। অপরদিকে, গ্রেফতারকৃত এক আসামী জামিনে ছাড়া পাওয়ায় আতংকে রয়েছেন সন্ত্রাসী ঘটনার শিকার যুবক ও তার পরিবার।

জানা গেছে শহরের গোবিন্দশ্রী আবাসিক এলাকার নুরুল ইসলাম ও মিনারা বেগমের পুত্র নাইমুল ইসলাম নাফি (২২) গত ১৯ জুন বিকাল আনুমানিক ৪টা থেকে ৫টার দিকে শহরের চৌমোহনাস্থ মামার বাড়ী রেষ্টুরেন্ট থেকে বের হয়ে কোর্ট রোডের কাছাকাছি পৌছামাত্র, পূর্ব থেকে ওৎ পেতে থাকা সাব্বির আহমদ খান, তাজুল আহাদ, সোহাগ আহমদ ও অজ্ঞাতনামা আরও ৪/৫ জন সন্ত্রাসী কাঠ, লোহার রুল দিয়ে তার উপর অতর্কিত হামলা চালিয়ে  বেধড়ক পেটাতে থাকে। ঘটনার আকস্মিকতায় হতবিহবল নাফি বেধড়ক পিটুনীতে আক্রান্ত হবার একপর্যায়ে আতœরক্ষার্থে রেষ্টুরেন্টের দিকে দৌড় দেয়। নাফি ও তার পেছনে সন্ত্রাসীদেরকে রেষ্টুরেন্টের দিকে দৌড়ে আসতে দেখে রেষ্টুরেন্টকর্মীরা রেষ্টুরেন্টের গেট বন্ধকরে দেয়। ফলে, সন্ত্রাসীরা গেটের বাহিরে আটকা পড়া নাফিকে নির্বিঘেœ বেধড়ক পেটাতে থাকে। নাফির আর্তচিৎকারে একপর্যায়ে লোকজন জড়ো হতে থাকলে সন্ত্রাসীরা ঘটনাস্থল ত্যাগ করে। পরে নাফিকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় নাফির মা মিনারা বেগম বাদী হয়ে ওইদিনই দিবাগত রাতে রাজনগর উপজেলার টেংরা ইউনিয়নের সালন গ্রামের লেচু খাঁনের পুত্র সাব্বির আহমদ খান, তার সহযোগী তাজুল আহাদ, সোহাগ আহমদ ও অজ্ঞাতনামা আরও ৪/৫ জনকে আসামী করে মৌলভীবাজার মডেল থানায় একটি মামলা (নং- ১৬/২০১) দায়ের করেন। মামলার অভিযোগে মামার বাড়ী রেষ্টুরেন্টের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজে ঘটনার চাক্ষুস প্রমান রয়েছে বলেও উল্লেখ করেন বাদী। মামলার ২নং আসামী সন্ত্রাসী তাজুল আহাদকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করলে আদালত তাকে জেলহাজতে প্রেরণ করেন। পরে ২৬ জুন সে জামিনে ছাড়া পায়। তবে অন্যান্য আসামী ঘটনার দুই সপ্তাহ অতিক্রান্ত হলেও গ্রেফতার হয়নি।

মামলার তদন্তকারী কর্মকর্তা মৌলভীবাজার মডেল থানার এসআই খায়রুল বাশার জানান, ঘটনার তদন্ত করছি। আসামীদেরকে সনাক্ত করা হয়েছে। তাদেরকে গ্রেফতার করার পুলিশী তৎপড়তা অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com