মামুনুল হকের মুক্তি কামনায় মৌলভীবাজারে খেলাফত ছাত্র মজলিসের দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন

April 6, 2024,

স্টাফ রিপোর্টার॥ বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিস মৌলভীবাজার শহর শাখার উদ্যোগে আল্লামা মা’মু’নু’ল হক এর বি’রু’দ্ধে পরিচালিত সকল ষ’ড়’য’ন্ত্র থেকে পরিত্রাণ ও মুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৪ এপ্রিল বৃহস্পতিবার মৌলভীবাজার শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

শাখা সভাপতি মুহাম্মদ মাজহারুল ইসলাম এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি পরিষদ সদস্য মুহাম্মাদ আব্দুল আজিজ। তিনি তার বক্তব্যে বলেন, বর্তমান ক্ষমতাসীন যারা বারবার মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার বুলি আওড়ায় তারা এই জাতিকে নেতৃত্ব শূন্য করার জন্য মেধাশূন্য করে দিচ্ছে , এক দিকে বিতর্কিত পাঠ্যপুস্তক প্রণয়ন করছে। অপরদিকে মেধাবীদেরকে সমস্ত সুযোগ সুবিধা থেকে বঞ্চিত করে এমন পেশার ক্রিয়েট বা চাপ প্রয়োগ করছে যেন তারা দেশ ছাড়তে বাধ্য হয়।এত কিছুর পরেও যারা সাহস করে বন্দুকের নল ও জালিমের রক্তচক্ষু উপেক্ষা করে দেশের মাটিতে থেকে অন্যায়ের বিরুদ্ধাচরণ করবে তাদেরকে গুম-খুন অথবা মাওলানা মামুনুল হকের মত মিথ্যা ও বানোয়াট মামলা দিয়ে কারাগারে আবদ্ধ রাখা হয় ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত যুব মজলিস মৌলভীবাজার জেলার সহ-সভাপতি মাওলানা শাহ মিসবাহ উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মাওলানা শহিদুল ইসলাম তালহা,  ছাত্র মজলিস শ্রীমঙ্গল শাখার দায়িত্বশীল আব্দুল কাইয়ুম, আল-আমিন ও ইয়াকুব বিন বশিরসহ স্থানীয় দায়িত্বশীলবৃন্দ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com