মুফতি ফয়জুল করীমেরর উপর হামলার প্রতিবাদে মৌলভীবাজারে ইসলামী আন্দোলনের বিক্ষোভ

June 17, 2023,

স্টাফ রিপোর্টার: বিসিসি নির্বাচনে হাতপাখা মার্কার মেয়র প্রার্থী মুফতি সৈয়দ ফয়জুল করীম’র উপর হামলার প্রতিবাদ, হামলাকারীদের শাস্তির দাবী ও সিইইসির পদত্যাগের দাবীতে মৌলভীবাজারে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ মৌলভীবাজার জেলা শাখা।

শুক্রবার ১৬ জুন বাদ জুমআ শহরের এম সাইফুর রহমান সড়ক থেকে মিছিলটি বের হয়ে চৌমুহনা পয়েন্টে সমাবেশে মিলিত হয়। ইসলামী আন্দোলন বাংলাদেশ,মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক হাফিজ মাওঃ সোলাইমান আহমেদ’র এর সঞ্চালনায় এতে বক্তব্য দেন সংগঠনটির জেলা সভাপতি মাওঃ আব্দুল কুদ্দুস।

এতে উপস্থিত ছিলেন জেলা সহ সভাপতি  মাওঃ ইবাদুর রহমান,সাংগঠনিক সম্পাদক মাওলানা আতিকুর রহমান,দফতর সম্পাদক মাওলানা মুজাহিদুল ইসলাম,যুব আন্দোলন জেলা শাখার সমাজকল্যাণ সম্পাদক মাওলানা আবু তাহের সানী, ছাত্র আন্দোলন জেলা সভাপতি শিব্বির আহমদ উসমানী, কুলাউড়া উপজেলা শাখার সভাপতি মাওলানা ফখরুল ইসলাম, শ্রীমঙ্গল উপজেলা সভাপতি মাওলানা সালাহ উদ্দীন সহ প্রমুখ।

বক্তারা বলেন, চরমোনাই’র উপর যে হামলা চালানো হয়েছে এর সুষ্ঠ বিচার দেশের জনগণ দেখতে চায়। নেতৃবৃন্দ আরও বলেন,

এই সরকারের অধীনে সুষ্ঠ নির্বাচন আশা করা যে অসম্ভব সেটা বরিশাল সিটি নির্বাচনে প্রমাণিত হলো। তাই আগামী জাতীয় নির্বাচন দলীয় সরকারের অধীনে না হয়ে জাতীয় সরকারের অধীনে হতে হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com