মুরইছড়া সীমান্তে বিএসএফের গুলিতে নিহত পারভেজের লাশ পরিবারের কাছে হস্তান্তর

March 18, 2024,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় মুরইছড়া বস্তি সীমান্তে বিএসএফের গুলিতে পারভেজ নামের এক বাংলাদেশী কিশোর নিহত হয়েছেন। এঘটনায় আরও এক যুবক গুলিবিদ্ধ হয়েছেন। রোববার বিকেলে উপজেলার মুরইছড়া বস্তি সীমান্তে এ ঘটনা ঘটে। নিহত পারভেজ কর্মধা ইউনিয়নের মুরইছড়া বস্তির আছকির মিয়ার ছেলে। আহত যুবক একই গ্রামের মৃত ছাদই মিয়ার ছেলে ছিদ্দেকুর রহমান। মৃত্যুর একদিন পর আজ সোমবার সন্ধ্যায় নিহতের লাশ পরিবারের হস্থান্তর করা হয়। https://www.facebook.com/patakurir.desh
জানা গেছে, রোববার বিকেলে পারভেজ ও ছিদ্দিকুর রহমান মুরইছড়া বস্তি সীমান্তের জিরো লাইন এলাকায় যায়। এসময় ভারতীয় সীমান্তরক্ষী বিএসএফ এর সাথে কথাকাটাকাটি হয় এবং ঘটনাস্থল থেকে চলে আসার চেষ্টা করে। ওই সময় বিএসএফ তাদের লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে। এতে ঘটনাস্থলেই মারা যায় বাংলাদেশী নাগরিক পারভেজ। এ সময় ছিদ্দেকুর রহমান বামপায়ে গুলি লাগে। গুলির শব্দ শুনে স্থানীয় লোকজন এগিয়ে গিয়ে ছিদ্দেকুর রহমানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় হয়। অন্যদিকে বিএসএফ নিহত পারভেজের লাশ ভারতে নিয়ে যায়। ঘটনার সত্যতা স্বীকার করেছেন স্থানীয় কলাউড়া উপজেলার কর্মদা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহিবুল ইসলাম আজাদ।
এ বিষয়ে বিজিবি ৪৬ ব্যাটেলিয়নের কমান্ডিং অফিসার লে. কর্ণেল মিজানুর রহমানের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, দুই দেশের মধ্যে ফ্লাগ মিটিং শেষে সোমবার সন্ধ্যা ৭.৪০ মিনিটের সময় নিহত পারভেজের লাশ তার পিতা আছকির মিয়ার কাছে হস্তান্তর করা হয়।

https://fb.watch/qYkXL7vw2F/

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com