মোহাম্মদ আলীর মৃত্যুতে স্কটল্যান্ডে নাগরিক শোকসভা

June 6, 2016,

স্কটল্যান্ড প্রতিনিধি॥ প্রয়াত মুষ্টিযোদ্ধা মোহাম্মদ আলী র মৃত্যুতে স্কটল্যান্ডে অনুষ্ঠিত হয়ে গেল এক নাগরিক শোকসভা। কাউন্সিল অব বাংলাদেশীজ ইন স্কটল্যান্ড (সি.বি.এস) এর উদ্যোগে ৫ জুন রোববার অপরাহ্নে এডিনবরাস্থ বারান্দা রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয় এই শোকসভা।
সি.বি.এস এর প্রতিষ্টাতা চেয়ারম্যান ড.ওয়ালী তসর উদ্দিন এমবিই, জেপি এর সভাপতিত্বে এবং সংস্থার সেক্রেটারী ফয়ছল চৌধুরী এমবিই এর পরিচালনায় অনুষ্টিত শোকসভায় বক্তারা মোহাম্মদ আলীর বর্ণাঢ্য জীবনীর বিভিন্ন দিক তুলে ধরেন । বক্তারা বলেন, আমেরিকান সংখ্যালঘু মুসলিম জনগনের অধিকার সমুন্নত করতে মোহাম্মদ আলী যে সংগ্রাম চালিয়ে গেছেন তা ইতিহাসে স্বর্ণাক্ষরে লিখা থাকবে।
শোকসভায় বক্তব্য রাখেন, বিশিষ্ট কমিউনিটি নেতা মুক্তাদির চৌধুরী, বাংলাদেশ ক্যাটারিং এসোসিয়েশন স্কট্ল্যান্ড এর চেয়ারম্যান শাহনুর চৌধুরী এবং সেক্রেটারী মোস্তাফিজুর রহমান, এস.এন.পি বাংলাদেশ এসোসিয়েশন এর প্রেসিডেন্ট রোটারিয়ান আ.্স.ম মিরন, বাংলাদেশ সোশ্যাল এন্ড কালচারাল এসোসিয়েশন স্কটল্যান্ড এর সভাপতি নাসির আহমদ রনি, সেক্রেটারী আশেক মাহমুদ পার্থ এবং সিরাউদ্দৌলা খোকন, চ্যানেল আই এর বিশেষ প্রতিনিধি হুমায়ুন কবির, কমিউনিটি নেতা মনর উদ্দিন লুতফুর প্রমুখ।
পরিশেষে, কিংবদন্তী পুরুষ মোহাম্মদ আলীর রুহের মাগফেরাত কামনা করেন আগতরা। শোকসভায় অংশগ্রহনের জন্য সবাইকে ধন্যবাদ জানান অনুষ্ঠানের সভাপতি ড. ওয়ালী তসর উদ্দিন এমবিই জেপি.

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com