(ভিডিও সহ) মৌলভীবাজারের ফাউন্টেইন এডুকেশন এন্ড ওয়েল ফেয়ার এবং এডুকেয়ার প্রজেক্টের উদ্যোগে দুস্থ মানুষের মধ্যে মাহে রমজানের খাদ্য সামগ্রী বিতরণ

June 6, 2016,

স্টাফ রিপোর্টার॥ যুক্তরাজ্য ভিত্তিক সংগঠন ফাউন্টেইন এডুকেশন এন্ড ওয়েল ফেয়ার এবং এডুকেয়ার প্রজেক্ট এর যৌথ উদ্যোগে পবিত্র রমজান মাস উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
৬ জুন সোমবার সকাল সাড়ে ১১ টায় মৌলভীবাজার শহরের রুমেল কমিউনিটি সেন্টারে প্রধান অতিথি হিসেবে ১৫০ জন দুস্থ মানুষের মধ্যে রমজান মাসের খাদ্য সামগ্রী বিতরণ করেন পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল।

Al-Imddied_1
সাগর আহমদ নিজামের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী, মৌলভীবাজার পাবলিক লাইব্রেরীর সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মুহিব, বাংলাভিশন ও দৈনিক জনকন্ঠ প্রতিনিধি সৈয়দ হুমায়েদ আলী শাহীন, মুফতি মনছুর খান, সৈয়দ আব্দুল কাহির সোহেল, পাতাকুঁড়ির দেশ পত্রিকার সম্পাদক নুরুল ইসলাম শেফুল প্রমুখ।
বিতরণ করা খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৩০ কেজি চাল, ১০ কেজি পিয়াজ, ৫ কেজি মুসুরি ডাল, ২ কেজি খাসারী ডাল, ৫ লিঃ সোয়াবিন তৈল, ৫ কেজি বুট, ২ কেজি খেজুর ও ১ কেজি রসুন।
পুলিশ সুপার তার বক্তব্যে বলেন যুক্তরাজ্য ভিত্তিক সংগঠনের মতো অন্যান্য সংস্থা ও ব্যক্তি এগিয়ে আসলে অসহায় ও দুস্থ মানুষদের দুর্ভোগ অনেকটা লাঘব হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com