মৌলভীবাজারে ইয়াবাসহ ডিবির হাতে যুবক আটক

May 23, 2023,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার ইয়াবাসহ এক যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। সোমবার ২২ মে মনুমুখ ইউনিয়নের বাউরবাগ এলাকা থেকে ইমন মিয়া নামে এক যুবককে ইয়াবাসহ আটক করা হয়।

জেলা গোয়েন্দা শাখা সূত্রে জানা যায়, মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এসআই ইফতেখার ইসলামের নেতৃত্বে ডিবির একটি টিম অভিযান চালিয়ে মৌলভীবাজার জেলার মনুমুখ ইউনিয়নের বাউরবাগ এলাকা থেকে ইমন মিয়াকে ইয়াবাসহ আটক করেন।

এসময় ইমন মিয়ার হেফাজত থেকে ২২৫ পিস ইয়াবা উদ্ধার করেন ডিবি সদস্যরা। আটক ইমন মিয়া জেলার সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের ব্রাহ্মণ গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সুদর্শন কুমার রায় বলেন, মাদকের বিরুদ্ধে মৌলভীবাজার জেলা পুলিশের বিশেষ অভিযান চলছে। মৌলভীবাজার জেলাকে মাদকমুক্ত করতে জেলা পুলিশের মাদক বিরোধী অভিযান চলমান থাকবে।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো: আশরাফুল ইসলাম জানান, আটককৃত ইমন মিয়া একজন পেশাদার মাদক কারবারি। ইমন ও অপর পলাতক আসামির বিরুদ্ধে মৌলভীবাজার সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর সারণী ৯(খ)/৪১ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

মৌলভীবাজারে প্রেস কাউন্সিল সেমিনার ও মতবিনিময় অনুষ্ঠিত

মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান

বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ভাড়াউড়া চা বাগানে মে দিবস পালিত

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com