মৌলভীবাজারে কৃষক লীগের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ (ভিডিও সহ)

August 2, 2016,

মাহবুবুর রহমান রাহেল॥ হটাও জঙ্গি বাঁচাও দেশ শেখ হাসিনার নিদেশ এ স্লোগননকে সামনে রেখে মৌলভীবাজারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ কৃষক লীগ ।

Sequence-11_8

২ আগস্ট মঙ্গলবার দুপুরে শহরের চৌমুহনা চত্বরে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মৌলভীবাজার জেলা কৃষকলীগের আহবায়ক জমসেদ মিয়া এর সভাপতিত্বে ও কুষকলীগের যুগ্ন আহবায়ক শাহিন আহমদ চৌধুরীর এর পরিচালনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ বক্তব্য রাখেন, মৌলভীবাজার রাজনগর আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসিন এমপি,

DSC01031জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মো: ফিরোজ, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও চেম্বার অব কমাসের সভাপতি মো: কামাল হোসেন, সদর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনকার আহমদ, সাবেক পৌর কাউন্সিলর এমদাদুল হক মিন্ঠু, মহিলা আওয়ামীলীগের সভাপতি সৈয়দা জহুরা আলাউদ্দিন, সাবেক ছাত্রলীগের ভিপি লন্ডন প্রবাসি আব্দুল মালিক তরফদার, জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান রনি, ছাত্রলীগ নেতা গৌছ উদ্দিন লিকসন, শ্রীমঙ্গল কুষকলীগের আহবায়ক নিরমুল কান্তি দেব, রাজনগর কুষকলীগের আহবায়ক মাহমুদুর রহমানসহআওয়ামীলী,যুবলীগ, শ্রমিকলীগ,ছাত্রলীগসহ সবস্তরের নেতা কমীরা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন।

Sequence-11_9 এ সময় বক্তারা গুলশান হলি আর্টিজান বেকারী ও শোলাকিয়ায় জঙ্গি হামলাকারী এবং এর সাথে সংশ্লিষ্টদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। যাদের মদদে ও অর্থায়নে জঙ্গি বাদের উত্থান ঘঠছে তাদের বিরোধে স্বোচ্ছার হওয়ার ও জঙ্গিদের উত্থান ঠেকাতে সমাজের সকল স্তরের মানুষকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com