মৌলভীবাজারে জাতীয় যুব দিবস পালিত

November 1, 2023,

স্টাফ রিপোর্টার॥ স্মার্ট যুব,সমৃদ্ধ দেশ,বঙ্গবন্ধুর বাংলাদেশ, এই প্রতিপাদ্যকে সামনে রেখে বুধবার ১ নভেম্বর পালিত হয়েছে জাতীয় যুব দিবস-২০২৩। দিবসটি উপলক্ষে মৌলভীবাজার জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর মৌলভীবাজারের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা,যুব ঋনের চেক,যুব পুরষ্কার ও সনদপত্র বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোম মহানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম।

এ সময় তিনি বলেন, যে কোন দেশের যুবসমাজ সে দেশের সবচেয়ে বড় শক্তি। যুবসমাজের মেধা, সৃজনশীলতা,সাহস ও প্রতিভাকে কেন্দ্র করেই গড়ে উঠে একটি জাতির অর্থনৈতিক,সামাজিক ও সাংস্কৃতিক পরিমন্ডল। যুবসমাজের মধ্যে মানবিক ও নৈতিক মূল্যবোধের বিকাশ ও চর্চার সম্প্রসারন করতে হবে যেন অশিক্ষা,অপশিক্ষা,কুসংস্কার ও ভ্রান্ত ধারনায় বিপথগামী হওয়া থেকে তারা রক্ষা পায়। এজন্য তাদের সৃজনশীলতাকে সুরক্ষা দিতে হবে,উৎসাহী করতে হবে জ্ঞান চর্চায়।

জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসিম উদ্দিন মাসুদ এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আজমল হোসেন, পৌরসভা মেয়র মো: ফজলুর রহমান।

স্বাগত বক্তব্য রাখেন যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মো: মিজানুর রহমান।

এছাড়াও বক্তব্য রাখেন ৭নং চাঁদনীঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আখতার উদ্দিন আহমেদ,যুব প্রতিনিধি টি এম আলমগীর হোসেন, সফল আত্মকর্মী ফজলুল হক সোহাগ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা তথ্য অফিসার মো: আনোয়ার হোসেন,সাংবাদিক নজরুল ইলাম মুহিবসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,প্রশিক্ষনার্থী,প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবুন্দ। আলোচনা সভা শেষে যুব ঋনের চেক,যুব পুরষ্কার ও সনদপত্র বিতরন করেন অতিথিরা।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com