মৌলভীবাজারে নবাগত ওসির সাথে সাংবাদিকদের মত বিনিময়

April 18, 2016,

স্টাফ রিপোর্টার॥ আন্তরিকতা, দক্ষতা, সততা ও সাহসিকতার সাথে কাজ করার লক্ষ্যে সকলের সহযোগীতা চেয়েছেন মৌলভীবাজার মডেল থানায় নবাগত ওসি অকিল উদ্দিন।
শনিবার ১৬ এপ্রিল রাত ৯ টায় মৌলভীবাজার মডেল থানায় নবাগত ওসি অকিল উদ্দিনের সাথে জেলায় কর্মরত ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

moulvibazar-3

 

নবাগত ওসি অকিল উদ্দিনের সভাপতিত্বে ও এসআই পরিমল চন্দ্র দেব এর পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, ওসি (তদন্ত) কে এম নজরুল ইসলাম, মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি এম এ সালাম, মৌলভীবাজার টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি রাধাপদ দেব সজল, প্রেসক্লাবের সহ-সভাপতি আবদুল হামিদ মাহবুব, সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী, সরওয়ার আহমদ, সৈয়দ হুমায়েদ আলী শাহিন, নজরুল ইসলাম মুহিব, রজত গোস্বামী, ছালেহ এলাহি কুটি, পান্না দত্ত, আনহার আহমদ সমশাদ, হাসানাত কামাল, শ ই সরকার জবলু। মতবিনিময় সভায় জেলায় কর্মরত ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

moulvibazar-1

মতবিনিময় সভায় সাংবাদিকরা জেলা শহরের বর্তমান বিভিন্ন সমস্যা তুলে ধরে পরিকল্পিত কাজের মাধ্যমে সমাধানের আহ্বান জানান। নবাগত ওসি তার বক্তব্যে আরো বলেন, আমি আপনাদের সহযোগীতায় শহরে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে সর্বাত্বক চেষ্টা করব। মৌলভীাবজারকে একটি শান্তিপূর্ণ শহর হিসাবে গড়ে তুলতে আন্তরিকতার সাথে কাজ করব।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com