মৌলভীবাজারে নানা আয়োজনের মধ্যদিয়ে পালিত হয়েছে বিশ্ব পরিবেশ দিবস (ভিডিওসহ)

June 5, 2023,

স্টাফ রিপোর্টার॥ “প্লাস্টিক দূষণ সমাধানে সামিল হই সকলে” এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে মৌলভীবাজার জেলা প্রশাসন ও পরিবেশ অধিদপ্তরের যৌথ আয়োজনে বিশ্ব পরিবেশ দিবস পালন করে।

সোমবার সকালে দিবস উপলক্ষে মৌলভীবাজারে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। র‌্যালিটি জেলা প্রশাসনের প্রাঙ্গণ থেকে শুরু হয়ে জেলা শিল্পকলা একাডেমিতে গিয়ে শেষ হয়। র‌্যালীতে অংশ নেন স্কুল ও কলেজের শিক্ষার্থী,পরিবেশ কর্মী সহ নানা শ্রেণী পেশার মানুষ।

র‌্যালি শেষে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তন অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ড. উর্মি বিনতে সালাম।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোম মহানের সভাপতিত্বে ও জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসীম উদ্দিন মাসুদের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, স্থানীয় সরকার উপপরিচালক মল্লিকা দে, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সুদর্শন কুমার রায়, পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ মাঈদুল ইসলাম প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরীফ উদ্দিন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোছাঃ শাহীনা আক্তার, সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (রাজস্ব মুন্সিখানা ও জেএম শাখা) ঊর্মি রায়, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (সাধারণ শাখা, অভিযোগ ও তথ্য শাখা এবং তথ্য প্রদান ইউনিট) শামীমা আফরোজ মারলিজ, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (লাইব্রেরি শাখা, এনজিও সেল, ব্যবসা ও বাণিজ্য শাখা, সার্টিফিকেট শাখা এবং স্থানীয় সরকার শাখা) মোছাঃ মলি আক্তার, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (গোপনীয় শাখা, পর্যটন সেল ও সীমান্ত সেল) মোঃ বেলায়েত হোসেন, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (নেজারত শাখা ও ফর্মস এন্ড স্টেশনারী শাখা) ফয়সাল মাহমুদ ফুয়াদ, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (প্রশিক্ষণ) শারমিন সুলতানাসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা। আলোচনা সভার শেষে পুরষ্কার বিতরণ করা হয়।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com