মৌলভীবাজারে নিয়মিত দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকা প্রকাশনায় সহযোগীতা করুন : পরিকল্পনামন্ত্রী

May 24, 2023,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার অফিস পরিদর্শন করলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

বুধবার ২৪ মে “জেলার উন্নয়ন ও আমাদের করণীয় শীর্ষক সেমিনার” ওয়াইড ক্যাম্পেইন গ্রুপের আয়োজনে অনুষ্ঠিত সেমিনার শেষে দুপুর ২টায় মৌলভীবাজারের নিয়মিত দৈনিক পত্রিকা মৌমাছি কন্ঠ অফিস পরিদর্শন ও সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে শেখ সিরাজুল ইসলাম সিরাজের সঞ্চালনায় ও মোহাম্মদ মকিস মনসুরের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেন, মৌলভীবাজারে যেহেতু একটি নিয়মিত দৈনিক মৌমাছি কন্ঠ, আমার পক্ষ থেকে সবসময় সহযোগিতা থাকবে এবং মৌলভীবাজারের সকল প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিয়ে সহযোগীতা করার জন্য বলেন।

তিনি আরও বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ ও সরকারের সকল উন্নয়নের বলিষ্ঠ ভূমিকা রাখবে মৌমাছি কন্ঠ এই প্রত্যাশা রাখি। পত্রিকার নিয়মিত প্রকাশনায় সন্তুষ্টি প্রকাশ করেন।

এসময় পরিকল্পনামন্ত্রী সাথে ছিলেন জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, এম এ রহিম শহিদ সিআইপি, একাটুনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান, শামীম তরফদার, মৌমাছি কন্ঠ পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি মোহাম্মদ মকিস মনসুর, আইনজীবি সৈয়দ সিরাজুল ইসলাম সিরাজী, ডা: একে এম জিল্লুল হক, সাংবাদিক বিভিন্ন শ্রেনী-পেশা ও সামাজিক সংগঠননের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

ম্বাইন হারভেস্টার দিয়ে ধান কাটা , মাড়াই জাড়াই এক সাথে হচ্ছে

মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান

বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ভাড়াউড়া চা বাগানে মে দিবস পালিত

মৌলভীবাজারে নবাগত জেলা প্রশাসক মতবিনিময় করলেন সাংবাদিকদের সাথে

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com