মৌলভীবাজারে পাওনা টাকা নিয়ে নির্মাণ শ্রমিক ঠিকাদার খুন, ঘটনার সাথে জড়িত ২ জন গ্রেপ্তার (ভিডিওসহ)

September 16, 2023,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজারে নির্মাণ শ্রমিক ঠিকাদার সিরাজুল ইসলাম খুনের ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে অপর ২ নির্মাণ শ্রমিককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহাম্মদ হারুনূর রশিদ চৌধুরী শনিবার দুপুর ২টায় প্রেস ব্রিফিং করে জানান, গত ১ বছর যাবত সদর উপজেলার নাজিরাবাদ ইউনিয়নের ছিকরাইল গ্রামের মাহিন আহমদের বাড়িতে বিল্ডিং নির্মানের কাজ করতো নিহত নির্মাণ শ্রমিক ঠিকাদার সিরাজুল ইসলাম ও তার সাথে আরও ৫/৬জন শ্রমিক।

বেশ কয়েকদিন যাবত নিহত সিরাজুল ইসলামের নিয়োগকৃত নির্মান শ্রমিক আব্দুল মুমিন ও জাহির মিয়াসহ অজ্ঞাতনামা কয়েকজনের সাথে পাওনা টাকা নিয়ে কথাকাটাকাটি হয়ে আসছিল।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দিবাগত রাতে পাওনা টাকা নিয়ে নির্মাণ শ্রমিক ঠিকাদারের সাথে অপর শ্রমিক আব্দুল মুমিন ও জাহির মিয়ার কথা কাটাকাটি হয়।

কাটাকাটির জের ধরে হাতাহাতির এক পর্যায়ে সিরাজুল ইসলামের মাথা সহ শরিরের বিভিন্ন স্থানে রড ও দা দিয়ে আঘাত করে হত্যা করে। পরে তারা লাশ একটি কক্ষে খাটের নীচে রেখে দরজা আটকিয়ে পালিয়ে যায়।

তিনি আরও জানান ১৫ সেপ্টেম্বর শুক্রবার বিকাল অনুমান ৩ ঘটিকার দিকে খবর আসে সদর মডেল থানার নাজিরাবাদ ইউনিয়নের ছিকরাইলের একটি বাড়ির কক্ষে মৃতদেহ পড়ে রয়েছে।

উক্ত খবরের প্রেক্ষিতে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পৌছে মৃত দেহ উদ্ধার ও লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়।

নিহত সিরাজুল ইসলাম (২৮) রাজনগর উপজেলার  মুনসুরনগর ইউনিয়নের মালিকোনা এলাকার মোঃ চুনু মিয়ার পুত্র।

এ বিষয়ে পুলিশ সুপার মোঃ মনজুর রহমান এর নিদের্শনায় ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আজমল হোসেনের তত্ত্ববধানে ও মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ইয়াছিন রাছেল এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতারের জন্য এসআই আবুল কালাম চৌধুরী সহ পুলিশের একটি দল অভিযানে নামে।

পুলিশ দ্রুততম সময়ের মধ্যে অভিযান পরিচালনা করে শুক্রবার মধ্যরাতে পার্শবর্তী রাজনগর উপজেলার কামারচাক ইউনিয়নের শ্যামেরকোনা থেকে ঘটনার সহিত জড়িত নির্মান শ্রমিক আব্দুল মুমিন ও জাহির মিয়া গ্রেফতার করা হয়।

পরে আসামীদের দেওয়া তথ্য মতে হত্যাকান্ডে ব্যবহৃত দা, লোহার রড ও নগদ টাকা উদ্ধার করা হয়। শনিবার বিকেল ৩ টায় আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com