মৌলভীবাজারে পালিত হল জাতীয় সমাজ সেবা দিবস

January 2, 2024,

স্টাফ রিপোর্টার॥ ‘সমাজ সেবায় গড়বো দেশ, স্মার্ট হবে বাংলাদেশ’ প্রতিপাদ্যে মৌলভীবাজারে জাতীয় সমাজসেবা দিবস পালিত। এসময় বিভিন্ন অসহায়দের মাঝে আর্থিক সহায়তা ও পথশিশুদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার ২ জানুয়ারী সকাল সাড়ে ১০ টায় জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালী বের হয়। পরে জেলা প্রশাসক সন্মেলন কক্ষে আলোচনা সভা ও বিভিন্ন দুস্থ্যদের মাঝে নগদ অর্থ ও পথশিশুদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোম মহান এর সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা সুমন দেব নাথের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম আ্যান্ড অপস্) মো: সারোয়ার আলম, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক মো: হাবিবুর রহমান, প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা চন্দন কুমার পাল, বিএনএসবি চক্ষু হাসপাতালের সাধারণ সম্পাদক মোসাহিদ আহমেদ চুন্নু, জেলা সমাজ সেবা অধিদপ্তরের সহকারি পরিচালক মোহাম্মদ ছায়েফ উদ্দিন প্রমূখ। স্বাগত বক্তব্য রাখেন জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক মো: হাবিবুর রহমান।

এছাড়াও সমাজের বিভিন্ন স্তরের লোকজন। উপস্থিত ছিলেন সমাজ সেবা থেকে উপকারভোগীরাও।

এসময় ১৬৬ জনকে আর্থিক সহায়তা হিসেবে নগদ ৬ লাখ ৮০ হাজার টাকা ও ৬ জন পথশিশুকে জুতা, মোজাসহ শীতবস্ত্র বিতরন করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com