মৌলভীবাজারে ফুটফুটে এক নবজাতক কারা রেখে গেল!

November 10, 2023,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার শহরের গির্জাপাড়া এলাকায় একটি তায়ালে মোড়ানো অবস্থায় এক ফুটফুটে নবজাতক শিশুকে উদ্ধার করেছে স্থানীরা।
বৃহস্পতিবার ১০ নভেম্বর সন্ধ্যায় মৌলভীবাজার পৌর এলাকার গির্জাপাড়ায় ছমিরুন নেছার মালিকানাধীন ‘মায়া ভিলা’ গেটের ভিতরে নবজাতক মেয়ে শিশুকে তায়ালে মোড়ানো অবস্থায় পাওয়া যায়। প্রাথমিকভাবে স্থানীরা ধারণা করছেন অবৈধভাবে গর্বপাত করে এই শিশুটি গেটের ভিতর কে বা কাহারা ফেলে রেখে যায়।
কাশীনাথ আলাউদ্দিন স্কুল এন্ড কলেজ শিক্ষিকা সৈয়দা ইয়াসমিন জানান সন্ধ্যায় পাশের বাসার একজন মহিলা বাচ্চার কান্না শুনতে পেয়ে বাহিরে আসেন। পরে বাসার বাউন্ডারির ভিতরে তোয়ালে মোড়ানো অবস্থায় শিশু মেয়েটি দেখতে পেয়ে তিনি আশপাশের লোকজনকে ডাকাডাকি করেন। শেষে তিনি এই বাচ্চাটিকে কোলে নিয়ে তায়ালে মুড়িয়ে রাখেন।
এ বিষয়ে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নবজাতব শিশুকে নিয়ে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে শিশুটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। স্থানীয়দের মধ্যে প্রশ্ন জাগছে নবজাতব শিশুটির কি অপরাধ ছিল, এভাবে একটি উম্মুক্ত স্থানে ফেলে রেখে গেল।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com