মৌলভীবাজারে বিভিন্ন প্রতিষ্ঠানের স্বাধীনতা দিবস পালিত

March 28, 2017,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার শহরে যথাযথ মর্যাদায় বিভিন্ন প্রতিষ্টান মহান স্বাধীনতা দিবস পালন করেছে। আমাদের প্রতিনিধির পাঠানো খবর।
ইম্পিরিয়েল কলেজঃ ইম্পিরিয়েল কলেজে মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা, বিভিন্ন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। কো-অর্ডিনেটর মোঃ সিতাব আলীর পরিচালনায় অধ্যক্ষ প্রফেসর মামুনুর রশিদের সভাপতিত্বে সমবেত কন্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে দিবসের কার্যক্রম শুরু হয়।
এসময় আলোচনা সভায় বক্তব্যর রাখেন, মো আলাউদ্দিন, ফখরুল ইসলাম, প্রভাষক দেবতোষ সিংহ চৌধুরী, তাহমিনা আক্তার জাহান, পংকজ কান্তি চক্রবর্তী, হেলাল আহমদ, করিম হোসেন, তাজুল ইসলাম, সাইদুল ইসলাম, নজরুল ইসলাম, মুফিদুল ইসলাম ও লিপি রায়।
অনুষ্ঠান শেষে সাধারন জ্ঞান প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।
আল-ইত্তেহাদ আন্তর্জাতিক মাদ্রাসাঃ শহীদদের রহের মাগফেরাত কামনা করে মাদ্রাসা হল রুমে দোয়া ও আলোচনা সভায় আয়োজন করা হয়। সভায় উপস্থিত ছিলেন মাদরাসার ভাইস-প্রিন্সিপাল মুফতি ওয়ালিদ আল হামিদী, বাংলা প্রভাষক মোহাম্মদ শাহীন মিয়া, অর্থনীতি প্রভাষক ওসামা বিন সাঈদ, আরবি প্রভাষক শেখ রায়হান উদ্দিন, প্রভাষক ও ছাত্র উপদেষ্টা হাফেজ মুরশেদ আলম, ইংরেজি প্রভাষক সাইফুল ইসলাম, ইতিহাস প্রভাষক জহিরুল ইসলাম ও সহকারি শিক্ষক রফিকুল ইসলাম প্রমুখ।
আল-ইখওয়ান ওয়েলফেয়ার সোসাইটিঃ আল-ইখওয়ান ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে রাজনগরের হরিপাশা বাজারস্থ প্রাঙ্গণে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।
দিনব্যাপী বিভিন্ন বিষয়ে অভিজ্ঞ চিকিৎসকরা রোগ নির্ণয় করে এলাকার হতদরিদ্র রোগীদের ব্যাবস্থাপত্র প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন আল-ইখওয়ান ওয়েলফেয়ার সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি আলকাছ আহমদ ও উপদেষ্ঠাসহ অন্যান্য সদস্যবৃন্দ।
ইনফিনিটি ম্যাথ কোচিং সেন্টারঃ মহান স্বাধীনতা দিবস ও প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে শহিদ মিনারে ইনফিনিটির পরিচালক ছাত্রদের নিয়ে শহিদদের স্মরণে পুষ্পস্তপক অর্পন করেন। পরে ছাত্রদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়।
কোচিং পরিচালক আহমদ আলীর পরিচালনায় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার মো: মাহমুদুল হাসান চৌধুরী, প্রভাষক মাও: মোক্তাদির হোসাইন সিদ্দিকী, সাবিনা মাহমুদ চৌধুরী, খলিলুর রহমান ও মাসুক তালুকদার প্রমুখ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com