মৌলভীবাজারে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪ ডাকাত আটক (ভিডিও সহ)

August 4, 2016,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার সদর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪ ডাকাতকে আটক করেছে মৌলভীবাজার মডেল থানা পুলিশ।
বৃহস্পতিবার ৪ আগষ্ট ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে বিভিন্ন স্থানে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মোঃ খায়রুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে ৪ ডাকাতকে আটক করা হয়। আটককৃতরা হলেন ফারুক মিয়া (৪৫, আজির উদ্দিন (২৮, রুমান মিয়া (২১) ও ইউসুফ আলী (২৮)। এদের মৌলভীবাজার সদর ও শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন স্থানে বাড়ি। পুলিশ এ সময় তাদের কাছ থেকে ১টি ক্যামেরা, ৫টি খালি ব্যাগ ও নগদ ২ হাজার টাকা উদ্ধার করে।
শুক্রবার ৫ আগষ্ট বিকেলে মৌলভীবাজার মডেল থানায় এক প্রেস ব্রিফিং করে এ তথ্য জানান ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোঃ খায়রুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন সিনিওর সহকারী পুলিশ সুপার মোঃ রাশেদুল ইসলাম, মডেল থানার ওসি ইনচার্জ অকিল উদ্দিন, ওসি তদন্ত কে এম নজরুল ইসলাম, এস আই আমিনুল ইসলাম, এস আই পরিমল চন্দ্র দেব, এস আই তাপস চন্দ্র রায়, এস আই নিতাই লাল রায়।
পুলিশ জানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডাকাতরা শহরের গোবিন্দশ্রী এলাকার ব্যবসায়ী সৈয়দ জাহিদ আলীর বাসায় সংঘটিত ডাকাতির সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।
উল্লেখ্য, গত ১ আগস্ট সোমবার শেষ রাতে মৌলভীবাজারের প্রতিষ্ঠাতা মৌলভী সৈয়দ কুদরত উল্লার বংশধর ও জেলা জাতীয় পার্টির সভাপতি সৈয়দ সাহাব উদ্দিন এর চাচাতো ভাই সৈয়দ জাহিদ আলীর বাসায় দূর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছিল। বাসার দক্ষিন দিকের লোহার গেইটের তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে একদল ডাকাত। এ সময় ডাকাতরা বাসার লোকজনকে ঘুম থেকে ডেকে তোলে এলোপাথারি মারধর করে অস্ত্রের মূখে জিম্মি করে একটি কক্ষে পরিবারের ১০জন সদস্যকে হাত-পা বেঁধে আটকে রাখে। ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে যুক্তরাষ্ট্র প্রবাসী সৈয়দ সরোয়ার আলী মারাত্মক ভাবে আহত হন। সরোয়ার আলী ২৩ জুলাই তার মেয়েকে নিয়ে আমেরিকা থেকে মামার বাসায় বেড়াতে আসেন।
ডাকাতরা ঘরের বিভিন্ন কক্ষ তল্লাসী করে ২৫ ভরি স্বর্ণালংকার, বিদেশী ডলার, নগদ ৩ লক্ষ টাকা ও ৫টি দামি মোবাইল ফোন সহ প্রায় ১৫ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
সৈয়দ জাহেদ আলীর জানান, ৬-৭ জন ডাকাত ঘরে প্রবেশ করে তাদের পড়নে জাঙ্গিয়া ও মুখোস পড়া ছিলো। তাদের প্রত্যেকের হাতে চায়নিজ কুড়াল সহকারে ঘরের প্রত্যেকটি কক্ষে প্রবেশ করে পরিবারের সদস্যদের জিম্মি করে ফেলে। খবর পেয়ে পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল ও মৌলভীবাজার মডেল থানার ওসি আকিল উদ্দিন ঘটনা স্থল পরিদর্শন করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com