র‌্যাব-৯ এর অভিযানে সাড়ে ৪’শ পিস ইয়াবাসহ বেশকিছু মাদক ও একটি বিদেশী পিস্তল সহ একজন গ্রেপ্তার

May 27, 2024,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজারের র‌্যাব-৯ শ্রীমঙ্গল এক অভিযান চালিয়ে শ্রীমঙ্গল উপজেলার জাগছড়া চা বাগানের পরিত্যক্ত একটি বাড়ি থেকে অস্ত্রসহ দেলোয়ার হোসেন নামের এক যুবককে গ্রেপ্তার করেছে।
সোমবার ২৭ মে দুপুরে ব্যাব-৯ শ্রীমঙ্গল কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে র‌্যাব সদর দপ্তরের লিগেল এন্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার আরাফাত ইসলাম এ তথ্য জানিয়েছেন। প্রেস ব্রেসফিংয়ে দেয়া তথ্য থেকে জানা গেছে, গ্রেপ্তারকৃত দেলোয়ার হোসেন একজন বাংলাদেশী বিট্রিশ নাগরিক।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গল উপজেলার জাগছড়া চা বাগানের একটি পরিত্যক্ত বাড়িতে দেলোয়ার হোসেন তার সহযোগিদের নিয়ে মাদক সেবন করছে। ব্যাব-৯ শ্রীমঙ্গলের একটি দল রোববার রাতে তাৎক্ষণিকভাবে জাগছড়া চা এলাকার পরিত্যাক্ত বাড়িতে অভিযান চালিয়ে দেলোয়ার হোসেনকে একটি পিস্তল দুই রাউন্ড গুলি এবং ৪৪০০ পিস ইয়াবাসহ বেশকিছু মাদক দ্রব্যসহ তাকে গ্রেপ্তার করে। তবে তার সহযোগিরা পালিয়ে যায়। তার বাড়ি সিলেটের দক্ষিণ সুরমা এলাকায়।
প্রেসব্রিফিংয়ে উপস্থিত ছিলেন ব্যাব-৯ পরিচালক উইং কমান্ডার মো: মোমিনুল হক, শ্রীমঙ্গল র‌্যাব-৯ কোম্পানি কমান্ডার মেজর আব্দুল মুকিত নাফিজসহ অন্যন্যরা।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com