মৌলভীবাজারে সাঁতার প্রশিক্ষণ অনুষ্ঠিত

May 8, 2023,

স্টাফ রিপোর্টার॥ দেশের তৃনমূল পর্যায়ে খেলাধুলার সার্বিক প্রসার ও উন্নয়নের লক্ষ্যে জেলা ক্রীড়া অফিসের উদ্যোগে সদর উপজেলা অনুর্ধ্ব-১৬ বছরের বালক-বালিকাদের নিয়ে সাঁতার প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ৮ মে মৌলভীবাজার সদর উপজেলার আজমনি বহু পাক্ষিক উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। সাঁতার প্রশিক্ষনে সদর উপজেলার মাধ্যমিক পর্যায়ের বিদ্যালয়ের ৪০ জন বালক ও বালিকা অংশগ্রহন করছে।

সাঁতার প্রশিক্ষনে প্রশিক্ষক হিসেবে প্রশিক্ষণ প্রদান করছেন আজমনি বহু পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক শফিকুল ইসলাম মিলন। সাঁতার প্রশিক্ষনের জন্য প্রশিক্ষণার্থীদের মাঝে জেলা ক্রীড়া অফিস কর্তৃক পোশাক ও সাঁতার প্রশিক্ষনের সামগ্রী প্রদান করা হয়।

আজমনি বহু পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মৌলুদ আহমদ এর সভাপতিত্বে সাঁতার প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও আজমনি বহু পাক্ষিক উচ্চ বিদ্যালয় কার্যনির্বাহী কমিটির সভাপতি আকবর আলী।

জেলা ক্রীড়া অফিসার মোঃ মাজহারুল মজিদ, বিশিষ্ট ব্যবসায়ী ও ক্রীড়ানুরাগী এখলাছুর রহমান এবং স্কুলের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

কাউয়াদিঘি হাওরে কৃষকদের নিয়ে বোরো ধান কর্তন করলেন জেলা প্রশাসক উর্মি বিনতে সালাম

কম্বাইন হারভেস্টার দিয়ে ধান কাটা , মাড়াই জাড়াই এক সাথে হচ্ছে

চা শ্রমিকদের ঐতিহ্যবাহী ফাগুয়া উৎসব

 

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com