সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী পালিত (ভিডিওসহ)

May 30, 2023,

স্টাফ রিপোর্টার॥ সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মৌলভীবাজারে মিলাদ, দোয়া ও শিরণী বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

৩০ মে মঙ্গলবার বাদ যোহর, জাতীয়তাবাদী দল-বিএনপি, মৌলভীবাজার জেলা শাখার আয়োজনে হযরত সৈয়দ শাহ মোস্তফা (রহ:) দরগা জামে মসজিদ দোয়া শেষে মসজিদ প্রাঙ্গনে শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে হতদরিদ্রদের মাঝে প্যাকেট ভর্তি শিরণী বিতরণ করা হয়। বিতরণকালে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।

জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনাসহ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি, তারেক রহমানের সকল মিথ্যা মামলা থেকে প্রত্যাহারসহ তাঁদের দীর্ঘায়ু কামনা করে দেশবাসীর কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ুন বলেন, আজকের দিনে জিয়াউর রহমানের প্রাসঙ্গিকতা তুলে ধরে তিনি বলেন, ‘যেকোনো মূল্যে আমরা আমাদের হারিয়ে যাওয়া গণতন্ত্রকে পুনরুদ্ধার করব, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করব, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ফিরিয়ে আনব।

সব মিথ্যা মামলা প্রত্যাহার করে সত্যিকার অর্থে একটি গণতান্ত্রিক সমাজ, রাষ্ট্র নির্মাণ করে জনগণের সরকার প্রতিষ্ঠা করা হবে, এই হচ্ছে আজকে আমাদের শপথ।’

ফয়জুল করিম ময়ুন আরও বলেন, একজন জিয়াউর রহমানের অভাব আজ দেশ হাড়ে হাড়ে টের পাচ্ছে। তার অবর্তমানে খালেদা জিয়া এদেশকে আগলে রেখেছেন।

স্বৈরাচারী এ সরকার দেশকে খাদের কিনারায় নিয়ে গেছে। আমরা আমাদের দেশকে আবারো নতুন করে মুক্ত বাতাসের স্বাদ দিব আমাদের নেতা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ পালন করে।

তিনি বলেন, এদেশের মানুষের আজ ভোটের অধিকার নাই, ভাতের অধিকার নাই, কথা বলার স্বাধীনতা নাই, আর বাজারের কথা তো নাই বললাম। এ অবস্থা থেকে দেশ ও জাতিকে মুক্ত করতে খালেদা জিয়ার ও তারেক রহমানের নেতৃত্বের বিকল্প নেই। দ্রুতই জনগণের আন্দোলনে এ অবৈধ মসনদ ভেঙে দেয়া হবে।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা বিএনপির সভাপতি মোয়াজ্জেম হোসেন মাতুক, সহ-সভাপতি বদরুল আলম, মোঃ হেলু মিয়া, প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক মো.ফখরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বকসী মিসবাহ উর রহমান, সহ-সাধারণ সম্পাদক ও জেলা কৃষক দলের আহবায়ক শামীম আহমেদ, জেলা বিএনপির সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সফিকুর রহমান।

সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান নিজাম, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ও জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জ্বল, সাধারণ সম্পাদক এম এ মোহিত, সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সফিউর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক ফয়সল আহমদ, জেলা কৃষক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল করিম ঈমানি, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক হাফেজ আহমেদ মাহফুজ।

সদর উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আমীর মোহাম্মদ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান, জেলা যুবদলের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নিয়ামুল হক, সদর উপজেলা ছাত্রদলের সভাপতি অ্যাডভোকেট জাবেদ আলী নাইমসহ আরও অনেকে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com