মৌলভীবাজারে স্কুল পর্যায়ে বালিকাদের কাবাডি প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

May 9, 2024,

স্টাফ রিপোর্টার॥ দেশীয় খেলাধুলার প্রসার ও উন্নয়নের লক্ষ্যে মৌলভীবাজার সদর উপজেলার অনুর্ধ্ব-১৬ বালিকাদের নিয়ে স্কুল পর্যায়ে কাবাডি প্রতিযোগিতা ও পুরস্কার অনুষ্ঠিত হয়েছে।
৯ মে বৃহস্পতিবার জেলা ক্রীড়া অফিসের আয়োজনে উপজেলার আলী আমজদ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলার মাধ্যমিক পর্যায়ের বালিকাদের মধ্যে এ কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
মৌলভীবাজার সদর উপজেলার মাধ্যমিক বিদ্যালয়ের বালিকারা উক্ত কাবাডি প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। আলী আমজাদ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় এবং কালেঙ্গা উচ্চ বিদ্যালয় এর মধ্যে ফাইনাল খেলা অনুষ্টিত হয় এবং ফাইনাল খেলায় আলী আমজাদ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় দল কালেঙ্গা উচ্চ বিদ্যালয় দলের বিরুদ্ধে ২৯-১১ পয়েন্টের ব্যবধ্যানে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
কাবাডি প্রতিযোগিতায় খেলা পরিচালনা করেন জেলা কাবাডি রেফারি মোঃ ফয়জুল হক মনা ও সহকারি কাবাডি রেফারি হিসেবে ছিলেন দেলওয়ার আহমদ মজুমদার চমন,লাইন জাজের দায়িত্ব পালন করেন মনি বেগম ও সাবিনা আক্তার। প্রতিযোগিতা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার ও ট্রফি বিতরন হয়। পুরস্কার বিতরনী অনুষ্ঠানে অতিথি ছিলেন আলী আমজাদ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মইনুল হক, বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক নজরুল ইসলাম মুহিব। জেলা ক্রীড়া অফিসার মোঃ মাজহারুল মজিদ,জেলা ক্রীড়া অফিসের কমল অধিকারী ও বিভিন্ন স্কুলের শিক্ষক শিক্ষার্থীবৃন্দ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com