মৌলভীবাজারে সড়ক দূর্ঘটনা প্রতিরোধে সচেতনতা সভা

November 16, 2016,

হোসাইন আহমদ॥  মৌলভীবাজার জেলা পুলিশ, বিআরটিএ, কমিউনিটি ট্রাফিক পুলিশ এর উদ্যোগে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সচেতনতা ও উদ্বুদ্ধকরন সভা অনুষ্ঠিত হয়।
১৬ নভেম্বর  বুধবার দুপুরে  পৌর জনমিলন কেন্দ্রে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ পুলিশ সিলেট রেঞ্জ এর ডিআইজি মিজানুর রহমান।
এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশে সড়ক দুর্ঘটনার অন্যতম কারণ হচ্ছে চালকদের অসতর্কতা, বেশি গতিতে গাড়ি চালানো, ওভারক্রসিং, ট্রাফিক আইন না মানা এবং গাড়ি চালানোর সময় মোবাইলে কথা বলা, অপ্রাপ্ত ও অদক্ষ চালক।

dsc00074এক্ষেত্রে গাড়ি চালক ও গাড়ী মালিক সহ জনসাধারণকে আরো বেশি সচেতন হতে হবে। তিনি আরো বলেন অচিরেই দ্রুতগতীর গাড়ী পুলিশের নজরে আনতে মহা-সড়কে স্প্রিড ক্যামেরা স্থাপন করা হবে। এ ছাড়া কেউ নেশাগ্রস্থ হয়ে গাড়ী চালালে তা নিরুপনের জন্য পুলিশ এ সব নেশাগ্রস্থদের ধরতে বিদেশ থেকে  যন্ত্র আনা হয়েছে।
পুলিশ সুপার মোহাম্মদ শাহ জালাল এর সভাপতিত্বে ও সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মোল্লা শাহীন আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট  ফারুক আহমদ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ, উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, পৌর মেয়র ফজলুর রহমান,

dsc00013প্রেসক্লাব সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী, দৈনিক বাংলার দিন পত্রিকার সম্পাদক বকশি ইকবাল আহমদ, মৌলভীবাজার বিআরটিএর সহকারী পরিচালক জয়নাল অবেদীন চৌধুরী, মালিক শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি সৈয়দ মফচ্ছিল আলী, জেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি সঞ্জিত দে, সিএনজি অটো রিক্সা শ্রমিক ইউনিয়নের সভাপতি পাবেল আহমদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com